Bangladesh

গ্যাস সিলিন্ডারের ভেতর ফেন্সিডিল, নওগাঁয় মাদকব্যবসায়ী আটক

আমিনুল জুয়েল, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় অভিনব কায়দায় এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতরে ভারতীয় নিষিদ্ধ পণ্য ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় শফিকুল ইসলাম (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

আটক শফিকুল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম কোরিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে। রবিবার ১ নভেম্বর দুপুর ১২টার দিকে শহরের ঢাকা বাস-স্ট্যান্ড শাহ ফতেহ আলী কাউন্টারের পাশে থেকে তাঁকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা গেছে, ঢাকা যাওয়ার উদ্দেশ্যে শহরের ঢাকা বাসস্ট্যান্ডে গ্যাস সিলিন্ডারের ভেতরে ফেনসিডিল বহন করা হচ্ছে, এমন গোপন সংবাদে ডিবি পুলিশ সেখানে অবস্থান নেয়। পরে ওই যুবককে একটি গ্যাস সিলিন্ডার নিয়ে শাহ ফতেহ আলী কাউন্টারের আশেপাশে ঘুরতে দেখা যায়।

পরে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় গ্যাস সিলিন্ডারটি ভাল করে পর্যবেক্ষণ করে দেখা যায়, সিলিন্ডারের নিচের অংশের তলা কেটে অভিনব পন্থায় ফেনসিডিল ঢুকানো ছিল। সেখান থেকে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক জানায়, জেলার বদলগাছী উপজেলায় তাঁর খালার বাড়ি থেকে আসছে। ঢাকা যাওয়ার জন্য শহরের ঢাকা বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন।

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার এসআই মহসিন রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকসহ শফিকুল নামের ওই যুবককে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।