Home Bangladesh মুক্তিযোদ্ধা বাবার টাকার ভাগের জন্য ভাইয়ের হাতে ভাই খুন

মুক্তিযোদ্ধা বাবার টাকার ভাগের জন্য ভাইয়ের হাতে ভাই খুন

মুক্তিযোদ্ধা বাবার টাকার ভাগের জন্য ভাইয়ের হাতে ভাই খুন

এস,এম,স্বাধীন, শরীয়তপুর প্রতিনিধি: বাবার মুক্তিযোদ্ধার টাকা নিয়ে বিরোধের জের ধরে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামী পলাতক রয়েছে। রোববার ১ নভেম্বর সকালে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মোল্ল্যা মৃত্যু হয়। নিহত সোহেল মোল্ল্যা শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা কোদারপুর ইউনিয়নের খা পাড়া এলাকায় বীরমুক্তিযোদ্ধা মৃত নান্নু মিয়া মোল্ল্যা ছেলে।

গোসাইরহাট থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গোসাইরহাট উপজেলার কোদারপুর ইউনিয়নের খা পাড়া এলাকায় বীরমুক্তিযোদ্ধা নান্নু মিয়া মোল্ল্যা গত ৯ বছর ধরে মারা যায়। মারা যাওয়ার আগে বড় ছেলে সোহেল মোল্ল্যা (২৮) এর কাছে মুক্তিযোদ্ধার গচ্ছিত টাকা রেখে যায়। এ নিয়ে গত ৯ বছর ধরে ছোট ভাই ইয়াকুব আলীর সঙ্গে বড় ভাই সোহেল মোল্ল্যার টাকা ভাগাভাগি নিয়ে বিরোধ চলে আসছে। ২৯ অক্টোবর রাত ১০টার দিকে স্থানীয় বাজার থেকে সোহেল মোল্ল্যা বাড়ী ভিতর গেলে উৎ পেতে থাকা ছোট ভাই ইয়াকুব আলী ছুড়ি দিয়ে তলপেটে একধিক আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্স নিয়ে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরন করেন। ২দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর রোববার ১ নভেম্বর ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ব্যাপারে নিহতের মেঝ ভাই আবুল কালাম সুমন বাদী হয়ে ১ জনকে আসামী করে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্ল্যা সোহেব আলী বলেন, গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।