Home ভিন্ন স্বাদের খবর একদিকে স্বামীর অপারেশন অপরদিকে বাজি খেলছে স্ত্রী!

একদিকে স্বামীর অপারেশন অপরদিকে বাজি খেলছে স্ত্রী!

একদিকে স্বামীর অপারেশন অপরদিকে বাজি খেলছে স্ত্রী!

একদিকে স্বামীর অপারেশন অপরদিকে বাজি মানুষের ভাগ্য যে কোনো সময় এক নিমেষে বদলে যেতে পারে। আর এরকম ঘটনা আজকাল প্রায়ই ঘটছে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে লন্ডনের বাসিন্দা ৭০ বছরের পিটার স্মিথ এবং তার সহধর্মিণী উইনি স্মিথের সঙ্গে।

সংবাদমাধ্যম দ্য সান’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি পিটার হার্ট অ্যাটাকে অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই লন্ডনের এই বাসিন্দা ভর্তি হয়েছিলেন হাসপাতালে। চলছিল তার হার্ট সার্জারির তোড়জোড়। শুনতে অবাক লাগলেও সত্য যে, ঠিক ওই সময়ে যখন পিটার রয়েছেন অপারেশন থিয়েটারে, ঠিক তখনই বাজি খেলতে বসেছিলেন তার স্ত্রী উইনি।

আমেরিকার ইতিহাসে ভোটের রেকর্ডে ওবামাকে ছাড়িয়ে গেলেন বাইডেন

বিষয়টা এমন নয় যে উইনির জুয়া খেলার নেশা আছে। তিনি একটা নিরীহ সংখ্যার বাজি খেলেছিলেন। বেছে নিয়েছিলেন ৫টি সংখ্যা। তার পর নিয়তির মুচকি হাসিতে জিতেও যান এবং লাভ করেন পাক্কা ২৫ হাজার ইউরো।

মজার ব্যাপার হলো উইনি এই নম্বরগুলো বেছে নিয়েছিলেন তার পরিবারের সঙ্গে যুক্ত গুরুত্বপূর্ণ তারিখ থেকে। যেমন, তার বিয়ের তারিখ, তার আর পিটারের জন্মদিনের তারিখ ইত্যাদি।

উইনি জানান, আপাতত তিনি পিটারকে কোভিড-১৯ পরিস্থিতির জন্য হাসপাতালে দেখতে যেতে পারছেন না, সেই উদ্বেগ থেকেই এই খেলায় মন দিয়েছিলেন।

তিনি আরো জানান, এই টাকার পুরোটা তিনি তুলে রাখবেন। যখন পিটার সুস্থ হয়ে উঠবেন এবং করোনাকালীন বিধিনিষেধ শিথিল হয়ে যাবে, তখন এই টাকাটা দিয়ে তারা বেড়াতে যাবেন।

অপারেশন শেষে পিটারের জ্ঞান ফেরার পর এই ঘটনা শুনে একই সঙ্গে যেমন অবাক হয়েছেন, তেমনি আনন্দও পেয়েছেন।