Home বিনোদন Dhallywood Dhallywood শুটিংয়ে অংশ নেয়ার আগেই একি বললেন নায়িকা পরীমনি

Dhallywood শুটিংয়ে অংশ নেয়ার আগেই একি বললেন নায়িকা পরীমনি

Dhallywood শুটিংয়ে অংশ নেয়ার আগেই একি বললেন নায়িকা পরীমনি

Dhallywood চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে দর্শকনন্দিত নায়িকা পরীমনি। যিনি শুধু চলচ্চিত্রে ভালো অভিনয়ের জন্যই নয়, প্রশংসা কুড়িয়েছেন চলচ্চিত্রের বাইরে নানা কর্মকাণ্ডের জন্যও। যেসব কাজে তিনি পেয়েছেন সাধারণ মানুষের ভালোবাসাও।সম্প্রতি ক্যারিয়ারের ভিন্ন এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পরীমনিকে।

ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে অভিনয় করছেন Dhallywood চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। আজ ( ১ নভেম্বর) ‘প্রীতিলতা’ ছবির শুটিংয়ে অংশ নেন পরীমনি। ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার আগে পরীমনি বলেন, শুটিং-টুটিংএর তো কোনো ফিল হচ্ছে না আমার। যুদ্ধে যাচ্ছি বলে মনে হচ্ছে! ১ তারিখ আসেনা ক্যান? প্রীতিলতা ঘরে থাকে ক্যমনে!এদিকে নির্মাতা জানান, রোববার থেকে উত্তরায় ছবিটির শুটিং শুরু হয়েছে। এরপর রাজধানীর বিভিন্ন লোকেশন সহ চট্টগ্রামে ছবিটির শুটিং সম্পন্ন হবে।

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশিদ পলাশ। চিত্রনাট্যকার বলেন, চার বছর আগে আমরা প্রীতিলতাকে নিয়ে কাজ শুরু করি। প্রীতিলতার দেশপ্রেম আদর্শ আর সাহসের গল্প নতুন প্রজন্মের কাছে পৌঁছে দিতেই আমাদের এই উদ্যোগ যেহেতু এটা একটা ঐতিহাসিক চরিত্র তাই আমাকে রিসার্চে বেশি সময় দিতে হয়েছে। চেষ্টা করেছি প্রীতিলতাকে আমাদের সুপারহিরো হিসেবে স্টাবিলিশ করতে। পরী এই চরিত্রটি খুবই ভালো করবে।

নতুন পরিচয়ে আসছেন পরীমনি, প্রীতিলতা হয়ে

১৯১১ সালে ৫ মে চট্টগ্রামের পটিয়ার ধলঘাট গ্রামে জন্মগ্রহণ করেন প্রীতিলতা। তিনি ১৯৩২ সালে ২৪ সেপ্টেম্বর পাহাড়তলী ইউরোপিয়ান ক্লাব আক্রমণ শেষে গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ অবস্থায় ধরা পড়ার আগে সঙ্গে রাখা পটাশিয়াম সায়ানাইড খেয়ে মাত্র ২১ বৎসর বয়সে নিজের জীবন আত্মহুতি দেন।

আরও পড়ুন :

মহানবী (সা.)-কে অবমাননা ঘটনায় প্রতিবাদ জানালেন তানজিন তিশা

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-কে অবমাননা করে কার্টুন প্রকাশ করার পর এর পক্ষে অবস্থান নিয়ে দেশটির প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁর বিরূপ মন্তব্যের কারণে গোটা বিশ্ব উত্তাল।এমন পরিস্থিতিতে আরব বিশ্বের দেশগুলো ফরাসি পণ্য বর্জনের ডাক দিয়েছে। বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানরাও প্রতিবাদে সরব হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হ্যাশট্যাগ বয়কট ফ্রান্স প্রোডাক্ট’ ট্রেন্ড চলছে এখন। ফরাসী বয়কট না করলেও একজন দায়িত্বশীল মুসলিম হিসেবে মুহাম্মদ (স:)কে নিয়ে ইমানুয়েল ম্যাক্রোঁর বিরূপ মন্তব্যের প্রতিবাদ জানিয়েছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। 

রোববার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নুসরাত ফারিয়া লিখেছেন, ‘আমরা যারা মুসলিম ঘরের সন্তান, মুসলমান আমাদের বোধ হবার পর থেকেই একজন মানুষকে অনেক ভালোবাসি তিনি হলেন আমাদের প্রিয় নবী এবং রাসুল হযরত মুহাম্মদ ( সা: ) আল্লাহ নিজে যাকে সর্বোচ্চ সম্মান এবং মর্যাদা দিয়েছেন কেউ তাঁর সম্মান এবং মর্যাদা একটুও ক্ষুণ্ণ করতে পারে বলে আমি বিশ্বাস করি না । আমার এই পোস্টের মাধ্যমে বিশ্বব্যাপী নবী করিম ( সাঃ)কে নিয়ে ব্যাঙ্গ, বিদ্রুপ এবং সকলপ্রকার অপপ্রচার এবং মিথ্যাচারের প্রতিবাদ জানাই