Home Politics যে কোন সময় ঘোষণা হতে পারে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি

যে কোন সময় ঘোষণা হতে পারে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি

যে কোন সময় ঘোষণা হতে পারে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি

যে কোন সময় ঘোষণা হতে পারে আওয়ামী লীগের যুব সংগঠন আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি । বুধবার (১১ নভেম্বর) যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা জানান সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। যে কোন সময় ঘোষণা হতে পারে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ।

কবে নাগাদ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হতে পারে গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নে পরশ বলেন, চুলচেড়া বিশ্লেষণ হয়েছে। আশা করছি এবারের কমিটিতে কোন ধরনের বিতর্কিত চাঁদাবাজ বা অনুপ্রবেশকারী ঢুকবে না। যে কোন সময় আমাদের এ কমিটি ঘোষণা হতে পারে।

বিএনপি জয়ী হলেই নির্বাচন কমিশন নিরপেক্ষ: ওবায়দুল কাদের

এসময় তিনি আরো বলেন, আমাদের বিশ্লেষণের পরও যদি কোন বিতর্কিত ব্যক্তি কমিটিতে প্রবেশ করেন তাহলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সকালে ধানমন্ডি ৩২ নম্বরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সংগঠনের নেতাকর্মীরা। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি ও প্রতিবন্ধিদের হুইলচেয়ার দেওয়া হয়।

১৫ আগষ্ট নিহতদের শ্রদ্ধা জানাতে বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খান নিখিল।

পানছড়িতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোফাজ্জল হোসেন ইলিয়াস, খাগড়াছড়ি প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে দশটায় উপজেলা যুবলীগ বিভিন্ন প্রকার কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির মধ্যে ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটা।

উপজেলা যুবলীগের সভাপতি আল আমিনের সভাপতিত্বে এবং 3 নং পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজির হোসেন পরিচালিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব। এছাড়া আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আসিফ করিম।