আস্থা ভিশন লিমিটেড’এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর নিযুক্ত হলেন লিমা রোজা।

আস্থা ভিশন লিমিটেড

আস্থা ভিশন লিমিটেড’এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর নিযুক্ত হলেন লিমা রোজা।

প্রতিবেদকঃ সিয়াম সরকার জান
আস্থা ভিশন লিমিটেড’এর ব্র্যান্ডিং সংক্রান্ত কার্যক্রম পরিচালনার জন্য আগামী দুই বছরের জন্য নিযুক্ত হলেন লিমা রোজা।
বলা বাহুল্য, লিমা রোজা ( লিমা আক্তার ) নবাগত মডেল ও অভিনেত্রী। মডেল ও অভিনেত্রী হিসেবে এরই মধ্যে বেশ ভালো জায়গা করে নিয়েছে। অভিনয় করেছেন বেশ কিছু নাটকে, টিভিসি ও ওভিসিতেও বেশ এগিয়ে, নাম লিখিয়েছেন সিনেমাতেও।

 

এ প্রসঙ্গে লিমা রোজা বলেন, আস্থা ভিশন লিমিটেড’এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর নিযুক্ত হতে পেরে আমার খুবই ভালো লাগছে। একটা প্রতিষ্ঠানের সাথে কাজ করবার সুযোগ পেলাম। প্রতিষ্ঠানটা আমার নিজের করে নিয়েছি, সামনে আরও নিবো। আস্থা ভিশন লিমিটেডের কর্ণধার ইফতেখার আহমেদ ভাই পুরো ব্যাপারটা আমাকে বুঝিয়ে দিয়েছে। সব মিলিয়ে কাজের পরিবেশ খুবই ভালো। আশা করি, আগামী দুই বছরের জন্য খুব শিক্ষামূলক একটা জার্নি হবে এটা আমার জন্য।

অপরদিকে আস্থা ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব ইফতেখার আহমেদ বলেন,
আস্থা ভিশন সততা ও নিষ্ঠার সাথে বাংলাদেশের মানুষের জন্য ভিন্ন ধর্মীয় সেবা দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।
সে উদ্দেশ্য করে আস্থা ভিশন বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে কাজ করে যাচ্ছে।
আস্থা ভিশন লিমিটেড সব সময় তরুণ, উদ্যমী, সৎ ও সাহসীদের প্রাধান্য দিয়ে থাকে, তারই ধারাবাহিকতায় লিমা রোজাকে তার কাজ, আগ্রহ ও জনপ্রিয়তার কারণে আমরা নির্বাচন করেছি ও তাকে নিযুক্ত করেছি। আশা করি আপনাদের সামনে সে ভিন্নরূপে উপস্থাপিত হবে
আস্থা ভিশন দেশ ও দশের কল্যাণে সব সময় পাশে থাকবে এবং বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন আঙ্গিকে উপস্থাপন করবে অভাবনীয় সেবাগুলো।
উল্লেখযোগ্য দৈনিক আস্থা ও আস্থা বাই সেল ই-কমার্স প্ল্যাটফর্ম এর মাধ্যমে দেশের মানুষের মাঝে ব্যাপক ভালোবাসা পেয়েছে তাই দেশ ও দেশবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। আপনাদের ভালোবাসা ও দোয়া আস্থা ভিশন লিমিটেড এর এগিয়ে চলার একমাত্র হাতিয়ার।

বঙ্গবন্ধু থাকলে উন্নত বিশ্বের কাতারে থাকত দেশ

যত প্রতিকুলতাই আসুক দেশকে উন্নয়নশীল থেকে উন্নত দেশে রুপান্তর করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু বেঁচে থাকলে আরো আগেই বাংলাদেশ উন্নত বিশ্বের কাতারে যেত বলেও জানান তিনি।

কক্সবাজারে বিদেশিদের জন্য আলাদা জোন করা হবে: প্রধানমন্ত্রী

কক্সবাজার বিমানবন্দর রানওয়ে সম্প্রসারণ কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
# আস্থা ভিশন লিমিটেড # আস্থা ভিশন লিমিটেড