DoinikAstha Epaper Version
ঢাকাসোমবার ৪ঠা মার্চ ২০২৪
ঢাকাসোমবার ৪ঠা মার্চ ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

শুভ জন্মদিন মন্দিরা

DoinikAstha
আগস্ট ৩০, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিয়াম সরকার জানঃ মন্দিরা চক্রবর্তী পূজা। তরুণ মডেল ও অভিনেত্রী এবং নৃত্য শিক্ষিকা। চ্যানেল আই সেরা নাচিয়ে প্রতিযোগীতায় তৃতীয় স্থান অধিকার করার মাধ্যমে নৃত্যশিল্পী হিসেবে মিডিয়ায় এলেও ইতোমধ্যে বেশ কিছু নাটক টিভিসি ওভিসি করে অর্জন করেছেন বেশ জনপ্রিয়তা।

নিয়মিত পর্দায় না দেখা গেলেও যে কয়টি কাজ করেছেন, প্রশংসার দাবিদার। আজ ৩১ই অগাস্ট, মঙ্গলবার, মন্দিরা চক্রবর্তী পূজা’র জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে দৈনিক আস্থা’র আজকের এই আয়োজন। চলুন হয়ে যাক মিষ্টি মেয়ে মন্দিরার সাথে কিছু মিষ্টি কথা। সাথেই থাকুন।

জানঃ মন্দিরা চক্রবর্তী পূজা শুভ জন্মদিন।

মন্দিরাঃ অনেক অনেক ধন্যবাদ ভাই।

জানঃ জন্মদিনে কেমন লাগছে?

মন্দিরাঃ আগের তুলনায় খারাপ কারণ হচ্ছে প্রতি বছর খুব আয়োজন করে পালন করি। এমনকি গত বছরও খুব হৈচৈ করে করেছিলাম। করোনার কারণে সব কেমন যেনো চুপচাপ হয়ে গেছে। ফ্যামিলিতেও শরীর মন তেমন একটা ভালো না তাই এ বছর তেমন আয়োজন করা হচ্ছে না। তবে খুলনায় দেড় শো পথশিশু ও অসহায় মানুষদের জন্য গিফটের ব্যবস্থা করেছি। এদিক থেকেই খুব ভালো লাগছে।

জানঃ আপনার সবচেয়ে স্মরণীয় জন্মদিন কবে হয়েছিলো?

মন্দিরাঃ সবচেয়ে স্মরণীয় বলতে গেলে, আমি যখন ক্লাস থ্রি তে পড়তাম তখন যে জন্মদিনটা পালন করা হয়েছিলো সেটা। পুরো বিয়ের বাড়ির মতো একটা উৎসবমুখর পরিবেশ। আগের রাত থেকেই সব কিছু সেটআপ করে রাখা হয়েছিলো। ভোর বেলা যখন ঘুম থেকে উঠি, অবাক হয়ে যাই, দেখলাম চারিদিকে কতো হৈ হুল্লোড়, মানে বলার মতো না। আবার একটা কথা এখনো মনে আছে, সেদিন আমার মা আমাকে স্কুলে পাঠিয়ে দিয়েছিলো। জন্মদিন বলেও রেহাই পাই নি। স্কুল থেকে আসার পর আমার বাবা মা আমাকে আমার পছন্দ ড্রেসসহ যা যা লাগে সব কিনে দেয়। তারপর তো সারাদিন হৈ হুল্লোড় মজা। খুব ভালো লেগেছিলো সেদিন। এখনো জন্মদিন পালন করার সময় আমার সেদিনের কথা মনে পড়ে। মানে পুরো বিয়ে বাড়ির মতো একটা অবস্থা। কী যে ভালো লাগা!

জানঃ মানে আপনি বলতে চাচ্ছেন যে, সেদিনটি আপনার কাছে বিয়ের দিনের মতোই মনে হয়েছিলো?

মন্দিরাঃ হ্যাঁ, হ্যাঁ। হা হা হা।

জানঃ এবার একটু অন্য প্রসঙ্গে আসি, আপনার হঠাৎ বিরতীর কারণ। আপনি কাজ থেকে দূরে।

মন্দিরাঃ মিডিয়ায় এসেছি ২০১২ তে। আসার পর আমার ইচ্ছে ছিলো খুব ভালো ভালো কাজ হবে। থাকে না, মিডিয়াতে একটা নতুন ছেলে বা মেয়ে এলে যেমন আশা থাকে তেমনই ছিলো। কিন্তু পরিবেশগত কারণে তেমন বেশী কাজ করা হয়ে ওঠে নি। কিছু কিছু প্রবলেম থাকে মিডিয়াতে। তো সেসব যখন একের পর এক আসতে থাকলো। আমার ভালো লাগে নি। আগ্রহটা কমে যায়। তারপরও অনেক কাজ করেছি। অনেক বড় বড় আর্টিস্টদের সাথে কাজ করেছি। হ্যাঁ, গ্যাপ হয়েছে, ছয় মাসে একটা কাজ করেছি এমনও হয়েছে তবে ভালো কাজ পরিষ্কার কাজ করেছি।

জানঃ কী কী সমস্যার মুখোমুখি হয়েছেন আপনি?

মন্দিরাঃ এখানে গিভ এ্যান্ড টেকের ব্যাপার আছে। কোথাও গেলেই একটা প্রস্তাব দিয়ে বসে যেটা একদমই ভালো লাগে না। আর এই ব্যাপাটরা ভাল লাগে না বলেই খুব বেশি কাজ করা হয়ে ওঠে নি আমার।

জানঃ হুম। এর মধ্যে কী কী কাজ করেছেন?

মন্দিরাঃ এর মধ্যে কিছু ওভিসি করেছি, কিছু ডান্স কভার করেছি। আর এফ এল এর একটা, দারাজ এর একটা। মোট দুটো ওভিসি করেছি। বাট নাটকের কাজ করা হয় নি।

জানঃ আপনার কাছে কী মনে হয় বর্তমানে যেসব নাটক বের হচ্ছে, সেগুলো কী মানসম্মত না কি সুড়সুড়ি জাগানোর জন্য?

মন্দিরাঃ আসলে কিছু আছে ভালো আর কিছু হচ্ছে এমনিই। ভালো কাজ একটু কমেই যাচ্ছে মনে হচ্ছে। তারপরও আছে। জানঃ আপনি মোট কতোবার প্রেমে পড়েছেন?

মন্দিরাঃ সর্বোচ্চ দুই বার। হা হা হা।

জানঃ আপনার জীবনের মূল লক্ষ্য কী?

মন্দিরাঃ আমি সারা জীবন আমার ডান্স নিয়েই থাকতে চাই।

জানঃ দৈনিক আস্থা’র এই আয়োজন কেমন লাগলো?

মন্দিরাঃ খুব ভালো লেগেছে। আপনারা তো আমার পাশে ছিলেন আছেন থাকবেন। খুব ভালো লাগে আপনাদের সাথে আড্ডা দিয়ে, কথা শেয়ার করে। সব সময় পাশে থাকবেন। এ-ই প্রত্যাশা৷

জানঃ আমার ও দৈনিক আস্থা’র পক্ষ থেকে আপনাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

আরো পড়ুন :  সাড়া পাচ্ছে 'আমার ময়না টিয়া' গানের দ্বিতীয় সংস্করণ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৫:০৪
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৫
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৯
  • ১২:১৪
  • ৪:২২
  • ৬:০৫
  • ৭:১৮
  • ৬:২০