DoinikAstha Epaper Version
ঢাকারবিবার ৮ই সেপ্টেম্বর ২০২৪
ঢাকারবিবার ৮ই সেপ্টেম্বর ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় চলন্ত বাসে পেয়ারা খেয়ে দেড় লাখ টাকা খোয়ালেন তিন ছাগল ব্যবসায়ী

News Editor
ডিসেম্বর ৩১, ২০২০ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গায় চলন্ত বাসে পেয়ারা খেয়ে দেড় লাখ টাকা খোয়ালেন তিন ছাগল ব্যবসায়ী। চুয়াডাঙ্গার জীবননগরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রায় দেড় লাখ টাকা খোয়ালেন তিন ছাগল ব্যবসায়ী।

বৃহ¯পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর এক টার দিকে জীবননগরের উথলী বাস স্ট্যান্ডমোড়ে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উথলী বাস স্ট্যান্ডমোড় বাজার কমিটির সাধারণ স¤পাদক মোবারক সোহেল আহমদ প্রদীপ জানান, বৃহ¯পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থেকে চুয়াডাঙ্গার শিয়ালমারী পশু হাট থেকে ছাগল কেনার উদ্দেশ্যে বাসে উঠেন

তিন ছাগল ব্যবসায়ী অপূর্ব (৪০), জয়দেব (৩৬) এবং লক্ষ্মণ সেন (২৮)। তারা বাসে উঠার পর অজ্ঞান পার্টির সদস্যরা তাদের সাথে খাতির জমিয়ে চেতনানাশক ওষুধ মেশানো পেয়ারা খেতে দেয়।

ওই পেয়ারা খাওয়ানোর কিছুণ পর তারা অচেতন হয়ে পড়লে তিন ছাগল ব্যবসায়ীর কাছে থাকা দেড় লাখ টাকা নিয়ে তারা সরে যান।

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় জুয়েলারি ব্যবসায়ীর নিহত

পরবর্তীতে বাসটি শিয়ালমারি পশু হাট পার হয়ে আসলে বাসের পরিচালক দেখে তিন ছাগল ব্যবসায়ি পশু হাটে না নেমে ঘুমিয়ে আছে। এসময় বাসের পরিচালক তাদেরকে নামার জন্য ডাকতে গিয়ে দেখে তিনজনই অচেতন হয়ে আছে।

ওই অবস্থায় তাদেরকে উথলী বাসস্ট্যান্ডে নামিয়ে দেন।পরে অচেতন তিন ছাগল ব্যবসায়িকে স্থানীয়রা জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানোর পর শার্টের পকেটে থাকা মোবাইল নম্বর দেখে বাড়িতে খবর দেন।

উথলী ইউপির চেয়ারম্যান আব্দুল কালাম আজাদ জানান, বিষয়টি স¤পর্কে তিনি শুনেছেন এবং অবগত রয়েছেন।

  • আরো পরুন ঃঃ

    [contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

    দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি পুনর্গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দিনাজপুরের খানসামা উপজেলা ছাত্র লীগের নবগঠিত কমিটির যুগ্ন আহ্বায়ক আবু নাসের সরকারকে বহিষ্কার ও আহ্বায়ক কমিটি পুনর্গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় উপজেলার পাকেরহাটে, উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দের আয়োজনে পাকেরহাটস্থ দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শাপলা চত্বরের সামনে শেষ হয়।

এরপর আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্র লীগের যুগ্ন আহ্বায়ক উজ্জল রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহ্বায়ক রেজাউল করিম, ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম, খানসামা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সহ সভাপতি সুশান্ত মহন্ত, গোয়ালডিহি ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ

সম্পাদক হারুন-অর-রশিদ, সদ্য পদত্যাগকারী ছাত্রনেতা সবুজ ইসলাম, মির্জা মান্নু, আঙ্গারপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সদস্য সুমন শাহ ও অত্র ইউপির ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদ শাহসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক আহ্বায়ক রেজাউল করিম তার বক্তব্যে বলেন, নবগঠিত আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানাতে পারলামনা। কারন এই কমিটিতে রাতের আঁধারে ছাত্র দলের নেতা আবু নাসের সরকারকে যুগ্ন আহ্বায়ক করা হয়েছে।
তাকে বহিস্কার করে বিভিন্ন ইউনিটের ত্যাগী ও পরিশ্রমী নেতাদের আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করে তা পুনর্গঠনের দাবি জানাচ্ছি। এই দাবি যদি অনতিবিলম্বে না মানা হয় তাহলে আরো কঠোর কর্মসূচি গ্রহন করা হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:২৩
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮
  • ১২:০০
  • ৪:২৬
  • ৬:১৬
  • ৭:৩১
  • ৫:৪১