DoinikAstha Epaper Version
ঢাকারবিবার ৮ই সেপ্টেম্বর ২০২৪
ঢাকারবিবার ৮ই সেপ্টেম্বর ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে নারায়ণগঞ্জে ব্যবসায়ীদের মানববন্ধন

News Editor
ডিসেম্বর ১৩, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আহ্বানে এবং নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও বিকেএমইএর সভাপতি একেএম সেলিম ওসমানের সার্বিক তত্ত্বাবধানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে জাতীয়ভিত্তিক ১০টি ও নারায়ণগঞ্জ জেলাভিত্তিক ৩৩টি ব্যবসায়িক সংগঠনের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবার। এ ব্যাপারে কারও কোনো দ্বিধা-দ্বন্দ্ব থাকতে পারে না। যে বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীনতা লাভ করেছে, সেই বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙা মানে এ দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতি আঘাত করা। আমরা নারায়ণগঞ্জের ব্যবসায়ী সংগঠন এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শেখ মুজিবুরের সোনার বাংলায় মৌলবাদ ও জঙ্গিবাদের স্থান নেই।

ডিভোর্স দেওয়া স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করেছে

তারা আরও বলেন, একাত্তরের বিরোধী শক্তি, যারা বাংলাদেশকে মেনে নিতে পারেনি, তাদের প্রেতাত্মারাই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে এবং রাতের অন্ধকারে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ভাস্কর্য ভাংচুর করেছে। যদি আর কোনো জায়গায় বঙ্গবন্ধুর ভাস্কর্য কেউ ভাঙার চেষ্টা করে, আমরা ব্যবসায়ীরা বসে থাকব না। তার উপযুক্ত দাঁতভাঙা জবাব দেব।

ব্যবসায়ী নেতারা বলেন, আমরা আমাদের ব্যবসায়ী নেতা এমপি একেএম সেলিম ওসমানের নির্দেশের অপেক্ষায় আছি। আগামীতে কোনো স্বাধীনতাবিরোধী শক্তি যদি দেশের ভেতরে কোনো ষড়যন্ত্র করার চেষ্টা করে আমরা ব্যবসায়ী সমাজ তার উপযুক্ত জবাব দেব।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও বিকেএমইএর সাবেক সহসভাপতি জিএম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্যে রাখেন- এফবিসিসিআইয়ের সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সাবেক মহিলা এমপি অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, বিকেএমইএর সহসভাপতি মঞ্জুরুল আলম, বাংলাদেশ হোসিয়ারি অ্যাসোসিয়েশনের সভাপতি ও নাসিক কাউন্সিলর নাজমুল আলম সজল, নারায়ণগঞ্জ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক কবির হোসেন, শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ আটা ময়দা মিলস সমিতির সভাপতি মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ পাট আড়তদার সমিতির সভাপতি ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু, বাংলাদেশ ইয়ার্স মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, সাবেক সভাপতি এম সোলাইমান, নারায়ণগঞ্জ ডাল মিলস সমিতির সভাপতি অ্যাডভোকেট সুলতান উদ্দিন নান্নু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও নাসিক কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, জেলা হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমেদ হেনা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, নারায়ণগঞ্জ জেলা ক্যাবল অপারেটর অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শামীম, সিটি বন্ধন পরিবহনের চেয়ারম্যান জুয়েল আহমেদ প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:২৩
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮
  • ১২:০০
  • ৪:২৬
  • ৬:১৬
  • ৭:৩১
  • ৫:৪১