DoinikAstha Epaper Version
ঢাকামঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০২৪
ঢাকামঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

রামগড়ে বিএনপির নেতাকর্মীর উপর হামলা, আহত ১০-১২

Abdullah
আগস্ট ২৮, ২০২৪ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রামগড়ে বিএনপির নেতাকর্মীর উপর হামলা, আহত ১০-১২

স্টাফ রিপোর্টারঃ

মাদক ব্যবসা ও চোরাচালানে বাধা দেয়ায় রামগড়ের সদ্য অপসারিত উপজেলা ভাইস চেয়ারম্যান মাদক সম্রাট মোবারক হোসেন বাদশার নেতৃত্বে বিএনপি’র নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতদের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ৩ জনকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হয়েছে।

আজ বুধবার(২৮ আগস্ট) সকালে রামগড় পৌরসভাস্থ শ্মশানটিলা সংলগ্ন শামুক-ছড়া এলাকায় হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় পৌর শহর জুরে উত্তেজনা দেখা দেয়। বিক্ষুব্ধ বিএনপির নেতাকর্মীরা বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

আহতরা হলো, বিএনপি নেতা মোঃ মুছা মিয়া,
১নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম ফরহাদ ও যুগ্ম-আহবায়ক মোঃ ইউনুছ। ফরহাদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও যুগ্ম-আহবায়ক মোঃ ইউনুছ ও বিএনপি নেতা মোঃ মুছা মিয়া খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযোগ করে বলেন, রামগড়ের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সদ্য অপসারিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোবারক হোসেন বাদশা প্রকাশ খাড়া বাদশা’র নেতৃত্বে ২০-২৫ জনের সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র ও চাপাতি, চাইনিজ কুড়াল, দেশীয় অস্ত্র নিয়ে ঐ এলাকায় বিএনপির নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে কমপক্ষে ১০-১২ জন নেতাকর্মী আহত হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, আ’লীগের নেতৃবৃন্দের পৃষ্ঠপোষকতায় মাদক সম্রাট মোবারক হোসেন বাদশা প্রকাশ খাড়া বাদশা পুরো রামগড়কে মাদকের স্বর্গরাজ্যে পরিণত করে রেখেছে। সম্প্রতি আ’লীগ সরকারের পতনের পর স্থানীয় নেতা-কর্মীরা এলাকা ছেড়ে পালিয়ে গেলে ও মাদক সম্রাট খাড়া বাদশা বহাল তবিয়তে থেকে পুনরায় মাদক ব্যবসা শুরুর পাঁয়তারা করে। এদিকে বিএনপির পক্ষ থেকে সাংগঠনিক-ভাবে মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার উদ্যোগ নেওয়া হয়েছে। নেতাকর্মীরা মাদক ব্যবসার বিরুদ্ধে মাঠে নামায় শীর্ষ মাদক ব্যবসায়ী খাড়া বাদশা ক্ষুব্ধ হয়ে উঠে। এর জের ধরে তার নেতৃত্বে সন্ত্রাসীরা সংঘবদ্ধ হয়ে বুধবার বিএনপির নেতাকর্মীদের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তাদের আহত করে।

আরো পড়ুন :  ভারতে পাহাড়ের গহেনে থাকা কোয়ারি ধ্বসে বাংলাদেশি কয়লা শ্রমিক নিহত

এদিকে, বিএনপির নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে রামগড় উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে আজ বুধবার বিকালে পৌর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। দলীয় কার্যালয় হতে মিছিলটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূঁইয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, রামগড় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু, সাংগঠনিক সম্পাদক শেফায়েত উল্লাহ, পৌর বিএনপির সভাপতি মোঃ জসীম উদ্দিন, যুগ্ম-সম্পাদক সুজায়েত আলী ও সাংগঠনিক সম্পাদক সাফায়েত মোর্শেদ ভূঁইয়া প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:২৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩২
  • ১১:৫৭
  • ৪:১৯
  • ৬:০৬
  • ৭:২০
  • ৫:৪৪