Home Bangladesh আমির হোসেন আমু’র ৭৯ তম জন্মদদিনে বিশেষ প্রার্থনা

আমির হোসেন আমু’র ৭৯ তম জন্মদদিনে বিশেষ প্রার্থনা

আমির হোসেন আমু’র ৭৯ তম জন্মদদিনে বিশেষ প্রার্থনা

ঝালকাঠির নলছিটিতে সৎসঙ্গ বাংলাদেশ নলছিটি শাখা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদ’র যৌথ উদ্যোগে ১৪ দলের মুখপাত্র সাবেক ভূমি, খাদ্য ও শিল্প মন্ত্রী ও ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু’র ৭৯ তম জন্মদিন ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রোববার বিকেল ৫ টায় পুরানবাজার সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গনে আয়োজিত বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে উপজেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি জনারধন দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নলছটি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ কেন্দ্রীয় সদস্য মোঃ সিদ্দিকুর রহমান। এসময়ে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য সেঁজুতি বিশ্বাস, নলছিটি থানা অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আব্দুল হালিম তালুকদার, কুলকাঠি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম আক্তারুজ্জামান বাচ্চু, ৪নং ওয়ার্ড আ’লীগের সহ সভাপতি বাবুল দত্ত ও মহিলা আ’লীগের নেত্রীবৃন্দ।

বঙ্গবন্ধুর দর্শন ধারণ করে সমৃদ্ধ দেশ গড়তে হবে: স্পিকার

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নলছিটি শাখার সভাপতি প্রান্তিক দাস পুটু, সজল দাস বুলেট, সাংগঠনিক সম্পাদক সম্পু দাস, প্রচার সম্পাদক অমল দাস, গন সংযোগ সম্পাদক রিপন দাস, স্বপন কুমার দাস, সাংস্কৃতিক সম্পাদক অর্পন দাস মান্তু, অর্থ সম্পাদক খোকন চন্দ্র দাস, নয়ন কর্মকার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অরবিন্দ পোদ্দার তপু, জাহিদ হাসান শুভ, সোহাগ সরকার প্রমূখ।

বক্তারা আলহাজ্ব আমির হোসেন আমু’র জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করেন। এছাড়াও সর্বজনীন পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ বিশেষ প্রার্থনায় মিলিত হন।

নিজেদের অপরাধ অন্যের উপর চাপানো বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের অপরাধ অন্যের উপর চাপানো বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।রবিবার নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে নাটোর জেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিনিধি সম্মেলনে যুক্ত হন।