Home Bangladesh কেরানীগঞ্জের অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

কেরানীগঞ্জের অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

কেরানীগঞ্জের অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

শরীফ হাসান, দোহার প্রতিনিধি : রাজধানীর ঢাকার অদূরে কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের বোরহানিরভাগ এলাকায় ১৬ বছর বয়সী এক অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজন মাহমুদ (২৮)নামে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতা নারীর মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধর্ষক রাজন মাহমুদের পিতা রাজন গিয়াস উদ্দিন। ধর্ষিতা শিক্ষার্থীর মা বলেন, ধর্ষক রাজন মাহমুদ আমার মেয়েকে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পরিচিত হয়ে মিথ্যা ও ভুল বুঝিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার বাসা ফাঁকা পেয়ে একাধিকবার ধর্ষণ করেছে। বাদী আরো জানান, আমার মেয়ে ধর্ষণের ঘটনা আমাকে জানালে আমি এর প্রতিবাদ করি।

শার্শা জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল 

পরে ধর্ষক রাজন মাহমুদ, গত ৩১ অক্টোবর মধ্যে রাতে মৃত্যুর ভয় দেখিয়ে স্থানীয় এক কাজীর মাধ্যমে দেনদরবার করে দুই লাখ টাকা দেনমোহরে দিয়ে বিয়ে পড়ান। যা আমাদের ও আমার মেয়ের ইচ্ছার বিপরীতে এ বিয়ে পরিয়েছেন। কিন্তু ধর্ষণের ফলে আমার মেয়ের শারীরিক অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি।

অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ওর অবস্থা আশঙ্কাজনক। কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজি মাইনুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে রাজন নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে । এতে ধর্ষিতা মেয়ের মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।