Home আন্তর্জাতিক তিন লাখ টাকা খোয়ালেন ভারতের বিজেপি নেতা

তিন লাখ টাকা খোয়ালেন ভারতের বিজেপি নেতা

তিন লাখ টাকা খোয়ালেন ভারতের বিজেপি নেতা

ট্রেনের মধ্যে চোরের কবলে পড়ে তিন লাখ টাকা খোয়ালেন ভারতের বিজেপি নেতা। গত বুধবার অজয় নিষাদ নামের ওই নেতা চুরি যাওয়ার ঘটনার কথা প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে টুইট করে জানান। টুইটে ওই বিজেপি নেতা দাবি করেন, বিহারে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনী জনসভায় মঞ্চে উপস্থিত ছিলেন।

ভুক্তভোগী ওই নেতার অভিযোগ, বুধবার পাটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা শেষে স্ত্রীকে নিয়ে রাজেন্দ্রনগর-নয়াদিল্লি স্পেশাল এইচ ওয়ান কূপ বি-তে ফিরছিলেন। তিনি অসুস্থ ছিলেন। রাত আড়াইটায় তার স্ত্রী বাথরুমে যান। অসুস্থ থাকায় তাকে ডাকেননি। পরে দেখেন তার তিন লাখ টাকা চুরি হয়ে গেছে। অসুস্থতার কারণে পুলিশেও অভিযোগ জানাননি তিনি।

প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে টুইট করে অভিযোগ জানানোর পর সংশ্লিষ্ট দফতর থেকে সব জিআরপি থানা ও আরপিএফ পোস্টকে বিষয়টি জানানো হয়েছে। আইনগত ব্যবস্থা ও তদন্তের নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

উল্লেখ, মহামারির পরিস্থিতিতে ট্রেনের সংখ্যা অনেকটাই কম। তার মধ্যেও এই ধরনের চুরির ঘটনায় উদ্বিগ্ন আরপিএফ বিভাগ। ট্রেনে এমনিতেই ওয়েটিং লিস্টের যাত্রীদের চড়ার ওপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। তার ওপর এসি কামরার কূপ পর্যন্ত পৌঁছে যাচ্ছে দুর্বৃত্তরা। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।