DoinikAstha Epaper Version
ঢাকাশনিবার ২২শে জুন ২০২৪
ঢাকাশনিবার ২২শে জুন ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

Abdullah
মে ২২, ২০২৩ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে আ.লীগের বিক্ষোভ সমাবেশ

 

মামুনুর রশীদ/ফরিদপুর প্রতিনিধিঃ

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফরিদপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ র‌্যালী ও সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে শহরের আলীপুর শেখ রাসেল স্কায়ার হতে বিক্ষোভ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জনতা ব্যাংকের মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

 

এছাড়াও জেলার ভাঙ্গা উপজেলা,নগরকান্দাসহ অন্যান্যে উপজেলায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন।

 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিয়াজ জামান সজিবের সঞ্চালনায় দুপুরে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। এসময় বক্তরা জামায়াত-বিএনপির নেতাকর্মীদের হুঁশিয়ারি করে বলেন, আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও অনেক সহ্য করা হয়েছে, আর নয়। এখন থেকে বিএনপির সকল আন্দোলন রাজপথে থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিহত করবে।

 

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে জেলার নগরকান্দায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সমর্থকরা। এসময় নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মারুফ হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বেলায়েত হোসেন মিয়া, চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান সাহেব ফকির, লস্করদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এসকেন্দার আলী মাতুব্বর, উপজেলা যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফকির, পৌর আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক জাকির হোসেন জাকারিয়া, যুবলীগ নেতা নিজাম নকিব সহ শত শত নেতা কর্মী নগরকান্দা উপজেলা সদরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা সদরের আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

 

আরো পড়ুন :  আম চাষীদের প্রণোদনার আওতায় আনা হবে-কৃষিমন্ত্রী

এদিকে ভাঙ্গায় ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির পক্ষে বিকেলে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন ও ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান। উপজেলা পরিষদ থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নতুন পৌরসভার সামনে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সবাহান মুন্সী, সদস্য এপোলো নওরোজ, কে এম কলেজের সাবেক জিএস লাব্লু মুন্সী, রাজিনুল হাসান বাবু, সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৪১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৫২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬
  • ১২:০৩
  • ৪:৪০
  • ৬:৫২
  • ৮:১৮
  • ৫:১১