DoinikAstha Epaper Version
ঢাকাসোমবার ২৬শে ফেব্রুয়ারি ২০২৪
ঢাকাসোমবার ২৬শে ফেব্রুয়ারি ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

ভুরুঙ্গামারীতে সড়কে বাবা-ছেলেসহ সাত জেলায় নিহত আরও ১০

Online Incharge
জানুয়ারি ২২, ২০২৪ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ভুরুঙ্গামারীতে সড়কে বাবা-ছেলেসহ
সাত জেলায় নিহত আরও ১০

আস্থা ডেস্কঃ

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ঘন কুয়াশায় ভটভটি-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ হারিয়েছেন বাবা-ছেলে। রোববার সকালে উপজেলার ভুরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া দুর্ঘটনায় সাত জেলায় নিহত হয়েছেন আরও দশজন। এদের মধ্যে রাজধানীর ডেমরায় ট্রাকের ধাক্কায় নার্স রাজশাহীর মোহনপুর ও খুলনায় তিন মোটরসাইকেল আরোহী, সাতক্ষীরায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি, বাগেরহাটের ফকিরহাটে শ্রমিক, ফরিদপুরের ভাঙ্গায় পথচারীসহ দুজন এবং ময়মনসিংহের ভালুকায় ফ্যাক্টরি গেটকিপারসহ দুজন রয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ডেমরা (ঢাকা)-ডেমরা স্টাফ কোয়ার্টার ক্রসিংয়ের ডেমরা-যাত্রাবাড়ী সড়কে ট্রাকের ধাক্কায় গ্রীন বাংলা হাসপাতালের নার্স লাবণী (২২) নিহত হন।

রাতের এ দুর্ঘটনায় সানজিদা (২০) নামে আরেক নার্স গুরুতর আহত হয়েছেন। তিনি যাত্রাবাড়ীর ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ডেমরা ট্রাফিক পুলিশ ওই ট্রাকসহ চালক মোঃ পারভেজকে (২৫) আটক করে থানায় সোপর্দ করেছেন। পারভেজ পিরোজপুরের স্বরূপকাঠি থানার মাহমুদকাঠি গ্রামের মোঃজাহাঙ্গীর হোসেনের ছেলে।

কুড়িগ্রাম-নিহতরা হলেন উপজেলার কচাকাটা থানার সরকারটারি গ্রামের আব্দুল হামিদের ছেলে শহিদুল ইসলাম এবং তার ছেলে বিপ্লব। কাজ শেষে বাবা-ছেলে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে।

রাজশাহী-রাজশাহী-নওগাঁ মহাসড়কে উপজেলার ত্রিমোহনীতে ভটভটির ধাক্কায় নিহত হয়েছেন শামসুল ইসলাম নামের এক আরোহী। শামসুল রাজশাহীর পবার তালগাছি গ্রামের মৃত সিরাজ মণ্ডলের ছেলে।

খুলনা-শনিবার রাতে রূপসার নৈহাটিতে ট্রলির ধাক্কায় আরোহী সাইফুল ইসলাম ও নগরীর নতুন বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপে মোটরসাইকেলের ধাক্কায় নিহন হন আরোহী নাহিদ।

সাতক্ষীরা-সাতক্ষীরা শহরতলীর বাঁকাল চেকপোস্টে সকালে দুই মোটরসাইকেল সংঘর্ষে এরিস্টোফার্মার বিক্রয় প্রতিনিধি রিপন উদ্দিন নিহত হন। রিপন যশোরের চৌগাছার পাতিবালি গ্রামের নূর হোসেনের ছেলে। তিনি সাতক্ষীরা থেকে মোটরসাইকেলে দেবহাটায় যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন।

বাগেরহাট-উপজেলায় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী মাইক্রোবাস চাপায় শ্রমিক এনামুল সরদার মনির নিহত হয়েছেন। শনিবার রাতে তিনি রাস্তা পার হতে গেলে ঢাকা-খুলনা মহাসড়কের পিলজংগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এনামুল খুলনার সোনাডাঙ্গা এলাকার পান্না সরদারের ছেলে।

আরো পড়ুন :  রমজানে কিন্তু কোনো জিনিসের অভাব হবে না : প্রধানমন্ত্রী

ভাঙ্গা (ফরিদপুর)-উপজেলায় শনিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় বাসের ধাক্কায় পথচারী বাসু শেখ নিহত হয়েছেন। তিনি নগরকান্দা উপজেলার পৈলানপুটি গ্রামের মৃত ওয়াজেদ শেখের ছেলে।

অপরদিকে আগের দিন বাস-পিকআপ সংঘর্ষে আহত ঘারুয়া গ্রামের আব্দুল করিম শেখ রোববার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ভালুকা (ময়মনসিংহ)-উপজেলার মামারিশপুর সিমকো স্পিনিং অ্যান্ড টেক্সটাইল ফ্যাক্টরিতে শনিবার রাতে কাভার্ডভ্যান চাপায় গেটকিপার সবুজ মিয়া নিহত হন। তিনি উপজেলার বর্তা গ্রামের পশ্চিমপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে।

অন্যদিকে উপজেলার মেদুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে শনিবার রাতে লরি চাপায় আজিজুল হক নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। আজিজুল ফরিদপুরের সদরপুরের আটরশি গ্রামের আব্দুল মালেকের ছেলে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৫:০৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৩
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২
  • ১২:১৫
  • ৪:২১
  • ৬:০৩
  • ৭:১৭
  • ৬:২৪