DoinikAstha Epaper Version
ঢাকাসোমবার ৬ই মে ২০২৪
ঢাকাসোমবার ৬ই মে ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

৭ জানুয়ারি পর্যন্ত পক্ষে থাকুন, পাঁচ বছর আপনাদের পাশে থাকব-মুজিবুল হক এমপি

Habibur Rahman Monna
ডিসেম্বর ২৫, ২০২৩ ২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি,কুমিল্লা।।

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব বলেন, তৎকালীন মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর কাজী জহিরুল কাইয়ুম বাচ্চু মিয়ার মৃত্যুর পর অদ্যাবদি আমি ছাড়া চৌদ্দগ্রাম থেকে কেউ দলীয় মনোনয়ন পাননি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রত্যেকটি নির্বাচনের পূর্বে আমার দলীয় মনোনয়ন নিয়ে একটি মহল ষড়যন্ত্র চক্রান্ত করে। এবার ও ষড়যন্ত্র চক্রান্ত করে তাদের কোন লাভ হয়নি।আমার প্রিয় নেত্রী আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে ৮ম বারের মতো দলীয় মনোনয়ন দিয়েছেন। ইতিপূর্বে আপনাদের ভোটে আমি ৪ বার এমপি।নির্বাচিত হয়েছি। সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদের কাছে আমি দুই বার হেরেছি। আমার কাছে তিনি চারবার।হেরেছেন। আর জামায়াত নেতা ডাঃ তাহেরের সাথে একবার হেরেছি। আমারকাছে তিনি চারবার হেরেছেন। জনগণ তাদের ভোট না দিয়ে।আমাকে কেন বারবার ভোট দিয়ে এমপি।নির্বাচিত করেন? আমি একজন সাধারণ কৃষকের সন্তান। জাফর ভাই ও তাহের সাহেবের মতো অর্থ বিত্তশালী নই।।আপনাদের ভোটে আমি বারবার নির্বাচিত হয়ে তৃণমূলের সাধারণ নেতা কর্মী সহ সবসময় মানুষের বিপদে আপদে পাশে ছিলাম এবং জনগণের কমবেশি আশার প্রতিফলনের চেষ্টা করেছি। তিনি বলেন, চৌদ্দগ্রামে আমার ক্ষমতামলে আইন শৃখলা পরিস্থিতি স্বাভাবিক ছিলো। এখানে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠিত। আমি কথা আর কাজে বিশ্বাসী। চৌদ্দগ্রামের সর্বস্তরের জনগণের ভালোবাসার কাছে চির ঋণী। তিনি আরো বলেন, শুধু আওয়ামী লীগের নেতা কর্মী নয় দলমত নির্বিশেষে সকল মানুষের জন্য আমার দরজা খোলা। এসময় তিনি অন্যায়ের বিরুদ্ধে,শান্তি, ন্যায়, সত্য ও উন্নয়ন প্রতিষ্ঠায় নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

গতকাল রবিবার বার বিকেলে চৌদ্দগ্রামের কালিকাপুর ইউনিয়নের।ধর্মপুর নাজিম আলী স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগেরউদ্যোগে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কালিকাপুর ইউনিয়ন।আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল,চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ বি এম এ বাহার, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকতার পাটোয়ারী, অধ্যাপক রহমান, সুপ্রিম কোর্টের ড. আবদুল মান্নান ভূঁইয়া আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রেজাউল।করিম, বীর মুক্তিযোদ্ধা নন্দন চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন সেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট কবির হোসেন খান ও আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, শুনবর্তী ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন প্রমুখ।

আরো পড়ুন :  দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলে'র মৃত্যু

ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে নৌকার পক্ষে মিছিল সহকারে নেতা কর্মীরা অংশ নেন। বিপুল সংখ্যক নেতাকর্মী নারী পুরুষের উপস্থিতিতে সমাবেশটি বিশাল জনসভায় রূপ নেয়।

দৈনিক আস্থা /মুন্না 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৫৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৩৩
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২
  • ১১:৫৯
  • ৪:৩১
  • ৬:৩৩
  • ৭:৫৩
  • ৫:২১