DoinikAstha Epaper Version
ঢাকারবিবার ৫ই মে ২০২৪
ঢাকারবিবার ৫ই মে ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

৭ জানুয়ারি নৌকাকে বিজয় করে মীরজাফরদের মুখোশ খানি উন্মোচন করবেন :মুজিবুল হক এমপি

Habibur Rahman Monna
ডিসেম্বর ২৯, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধি,কুমিল্লা।।  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব বলেন, গত দশদিন সমস্ত ঘুরে ঘুরে দেখলাম চৌদ্দগ্রামে শুধু নৌকার জোয়ার। মানুষের মাঝে ঈদের আনন্দ বিরাজ করছে। জনগণ অধীর আগ্রহে ভোট কেন্দ্রে যাওয়ার জন্য অপেক্ষা করছে। গোটা চৌদ্দগ্রামের মানুষ নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। আমার নেত্রী এবার ছাড়াও আরো ৭ বার আমাকে নমিনেশন দিয়েছেন। চারবার আমি পাশ করেছি। ৩ বার সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর সাহেব যিনি এখন বেঁচে নেই, তাহের সাহেব যিনি এখনো বেঁচে আছেন এবং আল্লাহ আরো বাঁচিয়ে রাখুন আমার কাছে ফেল করেছেন।

কাজী জাফর সাহেব, তাহের সাহেব তাঁদের দলের বড় নেতা কিন্তু এখন যারা আমার বিরুদ্ধে প্রার্থী হয়ে আমাকে গালিগালাজ করছে তারাকি তাঁদের চেয়েও বড় হয়ে গেছেন। আপনাদের কাছে

বিচার দিয়ে গেলাম চৌদ্দগ্রামের মানুষ ভালো, তাঁরা বুদ্ধি বিবেক খাটিয়ে আগামী ৭ তারিখ নৌকায় ভোটদিয়ে আমাকে বিজয়ী করবেন এবং যাঁরা দলের সাথে বিশ্বাস ঘাতকতা করছে নৌকায় ভোট দিয়ে তাদের বিচার এ তিনি আরো বলেন, কিছুলোক আওয়ামীলীগ করে টিকেট না পেয়ে নৌকার বিরুদ্ধে চলে গেলেন, অন্য মার্কার ভোট করছেন তাদের আদর্শ ঠিক আছেকিনা আপনাদের কাছে বিচার দিলাম। দুইজন নেতা,একজন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য তমিজ উদ্দিন সেলিম আরেকজন কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা জসীম উদ্দিন দলের মনোনয়ন চেয়েছেন। না পেয়ে বললেন আমরা নেত্রীর কাছে টিকেট চেয়েছি দিলে ভোট করতাম। যেহেতু নেত্রী দেননি,মুজিব ভাইকে দিয়েছেন তাঁর পক্ষে আছি, তার জন্য কাজ করবো।এরা দলের পরীক্ষিত কর্মী এটাই পরীক্ষিত কর্মীর কাজ। যারা আওয়ামীলীগ করে নৌকার বাইরে চলে গেছেন তাদের প্রতি অনুরোধ, যদি সত্যিকারে বঙ্গবন্ধুর আদর্শ বিশ্বাস করেন,জননেত্রী শেখ হাসিনাকে যদি মানেন, নৌকার প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে সব ছেড়েদিয়ে নৌকায় উঠে যান।

আরো পড়ুন :  দীঘিনালায় বজ্রপাতে মা-ছেলে'র মৃত্যু

গতকাল বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়নের মিঞাবাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকা মার্কার সমর্থনে আয়োজিত নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া মোঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ বি এম এ বাহার, অবসরপ্রাপ্ত সিনিয়র জেলা ও দায়রা জজ আবুল কাশেম,স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু তাহের, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য এম তমিজ উদ্দিন সেলিম,উপজেলা আওয়ামী সহ-সভাপতি আব্দুল বারিক, ইসহাক খান, সাংবাদিক মাহমুদুর রহমান খোকন, অধ্যাপক মফিজুর রহমান প্রমুখ।

এর আগে মুজিবুল হক এমপি চিওড়া ইউনিয়নের চিওড়া কাজী বাড়িতে বঙ্গবন্ধুর গনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের সংগঠক কাজী জহিরুল কাইয়ুম বাচ্চু মিয়া ও সাবেক প্রধানমন্ত্রী জাতীয় পার্টি নেতা কাজী জাফর আহমেদের কবর জিয়ারত করেন। এছাড়া তিনি চিওড়া গ্রামে বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামে, কাশিনগর ইউনিয়নের দাতামা ও সাতবারিয়া গ্রামে গণসংযোগ সহ উঠান বৈঠক করেন।

দৈনিক আস্থা /মুন্না 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৫৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৩৩
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২
  • ১১:৫৯
  • ৪:৩১
  • ৬:৩৩
  • ৭:৫৩
  • ৫:২১