DoinikAstha Epaper Version
ঢাকারবিবার ২৬শে মে ২০২৪
ঢাকারবিবার ২৬শে মে ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

চার বছরে ১১ জনকে ধর্ষণ, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল

News Editor
নভেম্বর ২, ২০২০ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বরিশালে এক ব্যক্তির বিরুদ্ধে ফাঁদে ফেলে চার বছরে ১১ জনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার প্রত্যেকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থার ভিডিও-ছবি ধারণও করেছেন তিনি। সেসব ভিডিও-ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে বুধবার মামলা করেছেন ধর্ষণের শিকার এক স্কুলছাত্রীর মা।

বরিশাল ছাড়াও চার জেলায় শিশুসহ চারজনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বরিশাল
অভিযুক্ত ব্যক্তির নাম নওরোজ হিরা শিকদার। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা।

জানা গেছে, নওরোজ বিভিন্ন সময় প্রলোভন দেখিয়ে মেয়েদের ফাঁদে ফেলে ধর্ষণ করতো। এভাবে ২০১৫ সালের ২০ জানুয়ারি থেকে চলতি বছরের ১৯ অক্টোবর পর্যন্ত ১১ জনকে ধর্ষণ করে সে। আর সেসব দৃশ্য নিজের মোবাইলে ধারণ করে। পরে সেই ভিডিও-ছবি দেখিয়ে ভুক্তভোগীদের একাধিকবার ধর্ষণ করে নওরোজ। ১৭ অক্টোবর তার মোবাইলের মেমোরি কার্ডটি চুরি হয়। ১৯ অক্টোবর থেকে ধর্ষণের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তে থাকে।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নকিব আকরাম হোসেন জানান, ধর্ষণের শিকার প্রত্যেকের বয়স ১২ থেকে ১৮ বছরের মধ্যে। তারা সবই ওই এলাকার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রী। আর ধর্ষক নওরোজ প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সদস্য। তার বিরুদ্ধে বুধবার মামলা করেছেন ধর্ষণের শিকার এক ছাত্রীর মা। ওই মামলায় নওরোজের এক ভাতিজিকেও আসামি করা হয়েছে। দুজনই পলাতক। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

রাজশাহী
রাজশাহীর গোদাগাড়ীতে শনিবার রাতে এক নারী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই রাতেই মামলা করেন ভুক্তভোগী। পরে পুলিশ পবা উপজেলার মো. শুকুর, গোদাগাড়ী উপজেলার রনি ও বাবুকে গ্রেফতার করে। তিনজনকেই রোববার কারাগারে পাঠানো হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, সবজি কেনার সূত্র ধরে ধর্ষকদের একজনের সঙ্গে পরিচয় হয় ওই নারীর। পরিচিত ব্যক্তিকে বাড়তি টাকা দিয়ে রেখেছিলেন তিনি। সেই টাকা আনতে তানোর থেকে গোদাগাড়ীতে যান। সেখানেই তাকে ধর্ষণ করে তিনজন।

আরো পড়ুন :  নলছিটি উপজেলা চেয়ারম্যান পদে সালাহ উদ্দিন খান সেলিম বিজয়ী

কিশোরগঞ্জ
কিশোরগঞ্জের করিমগঞ্জে শনিবার বিকেলে নৌকার ভেতর এক প্রবাসীর স্ত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বোরহান উদ্দিন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষক ও ধর্ষিতা পাশাপাশি গ্রামের বাসিন্দা।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, শনিবার বিকেলে ওই নারী আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। খেয়াঘাটে দেখা হয় পূর্বপরিচিত বোরহানের সঙ্গে। তিনিও একই গ্রামে যাওয়ার কথা বলে দুজন মিলে নৌকা ভাড়া করেন। পরে নৌকার ভেতরেই ধর্ষণ করেন বোরহান। এ ঘটনায় ধর্ষণের শিকার নারী রোববার মামলা করলে বোরহানকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ।

গাজীপুর
গাজীপুরের কালীগঞ্জে আপন চাচিকে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগে শফিকুল ইসলাম নামে একজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার এ ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার এসআই নেছার উদ্দিন বলেন, শুক্রবার রাতে চাচির ঘরের দরজার কড়া নাড়ে শফিকুল। তিনি দরজা খুললে শফিকুল ঘরে ঢুকে তাকে মুখ বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনার পর থেকে সে পলাতক।

নেত্রকোনা
নেত্রকোনার কেন্দুয়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শনিবার দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

কেন্দুয়া থানার পরিদর্শক হাবিবুল্লাহ খান জানান, ২১ অক্টোবর রাতে ওই ছাত্রী শৌচাগারে যাচ্ছিল। তখন স্থানীয় বখাটে একলাছ মিয়া আরো একজনের সহযোগিতায় তাকে তুলে নিয়ে যায়। এরপর বাড়ির পাশের ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা করেছে ধর্ষণের শিকার ছাত্রীর পরিবার। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৪৫
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৪২
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫০
  • ১১:৫৯
  • ৪:৩৪
  • ৬:৪২
  • ৮:০৬
  • ৫:১২