ছয় উইকেটে ১১২ রানে অলআউট ইংল্যান্ড

25
Axar Patel of India celebrates the wicket of Jonny bairstow during day one of the third PayTM test match between India and England held at the Motera Stadium , Ahmedabad, Gujarat, India on the 24th February 2021 Photo by Pankaj Nangia/ Sportzpics for BCCI

স্পোর্টস ডেস্ক :

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্টে টস জিতে ব্যাট করতে নেমে ১১২ রানে অলআউট হয়েছে ইংল্যান্ড। ভারতীয় স্পিনার অক্ষর প্যাটেল ৩৮ রান দিয়ে ৬টি উইকেট নিয়েছেন।

এছাড়া ২৬ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন আরেক স্পিনার রবীচন্দ্রন অশ্বিন। বাকি একটি উইকেট শিকার করেছেন ক্যারিয়ারের শততম টেস্ট খেলতে নামা পেসার ইশান্ত শর্মা। বুধবার মোতেরায় শুরু হয়েছে দিবারাত্রির এই টেস্ট ম্যাচটি।

এদিন ইংল্যান্ড ব্যাটিংয়ে নেমে দলীয় ২ রানে প্রথম উইকেট হারায়। ইশান্ত শর্মার শিকার হয়ে ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান ওপেনার ডম সিবলি। দলীয় ২৭ রানে অক্ষরের বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন ওয়ানডাউনে নামা জনি বেয়ারস্টো। তিনিও রানের খাতা খুলতে পারেন।

এরপর ওপেনার জ্যাক ক্রলিকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ার চেষ্টা করেন অধিনায়ক জো রুট। কিন্তু ক্রলি টিকে থাকলেও দলীয় ৭৪ রানে রুট অশ্বিনের বলে এলবিডব্লিউ হয়ে ফিরে যান।

দলীয় ৮০ রানে অক্ষরের শিকার হন ক্রলি। দলের হয়ে সর্বোচ্চ ৫৩ রান করেন তিনি। এরপর থেকে পড়তে থাকে একের পর এক উইকেট। শেষমেশ ১১২ রানে অলআউট হয় তারা।