DoinikAstha Epaper Version
ঢাকামঙ্গলবার ৭ই মে ২০২৪
ঢাকামঙ্গলবার ৭ই মে ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

চাঁদাবাজির সময় ভুয়া সাংবাদিক আটক

News Editor
ডিসেম্বর ৮, ২০২০ ৫:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদাবাজির সময় ভুয়া সাংবাদিক আটক। চাঁদপুর জেলার মতলব থানায় চাঁদাবাজির সময় মোক্তার হোসেন নামে ভুয়া সাংবাদিককে আটক করা হয়েছে। সোমবার সকালে উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সরদারকান্দি গ্রাম থেকে তাকে আটক করা হয়। মোক্তার হোসেনের বাড়ি উত্তর সরদারকান্দি গ্রামে।

এলাকার স্থানীয়রা জানান, গত শনিবার রাতে সরদারকান্দি গ্রামের আইয়ুব আলীর ছেলে লিটন ইয়াবা সেবন করছিলেন। এ সময় মোক্তার হোসেন তার ভিডিও ধারণ করেন। ভিডিও দেখিয়ে লিটনের কাছে ১ লাখ টাকাচাদা দাবি করে। লিটন টাকা অস্বীকৃতি জানালে তাকে ভয়ভীতি দেখান মোক্তার। পরে লিটনের ঘরে এসে টাকা খুঁজতে থাকেন। ঘরে কিছু ইয়াবা ও গাঁজা পান মোক্তার। এ সময় স্বামীকে রক্ষার জন্য প্রতিবেশী নুরুলের মাধ্যমে ৬ হাজার টাকা মোক্তারের হাতে দেন লিটনের স্ত্রী। পরে টাকা ও ইয়াবা নিয়ে এলাকা ছাড়েন মোক্তার। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে।

 

দৈনিক আস্থার সাংবাদিক শেখ সাগরকে বেধড়ক মারধর

এদিকে সোমবার সকালে মোক্তার হোসেন আবারো এলাকায় আসলে জনতা তাকে ধরে ফেলে। পরে মতলব উত্তর থানায় খবর দেয়। খবর পেয়ে এসআই মনিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে তাকে থানায় নিয়ে যান।

এদিকে এলাকাবাসীর দাবি, তারা পুলিশের হাতে দুজন ভুয়া সাংবাদিককে সোপর্দ করেছে। তবে পুলিশের দাবি, তারা একজনকে আটক করেছে।

আরও পরুন

গ্রামবাসীকে অপহরনের অভিযোগ কাল্পনিক দাবী করেছে ইউপিডিএফ গণতান্ত্রিক

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

ইউপিডিএফ গণতান্ত্রিক’র বিরুদ্ধে নগেন্দ্র ত্রিপুরা নামে এক জুম্ম গ্রামবাসীকে অপহরন ও মুক্তিপন দাবীর অভিযোগকে কাল্পনিক দাবী করে ইউপিডিএফ-গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা। তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে ইউপিডিএফ-গনতান্ত্রিক দেশ ও জাতির স্বার্থে পাহাড়ী-বাঙ্গালীর সম্প্রীতি বজায় রাখতে কাজ করছে। কোন ধরনের খুন, গুম, অপহরন ও চাঁদাবাজির মতো অপরাধের সাথে আমাদের সংগঠনের কোন ধরনের সংশ্লিষ্টতা নেই।

গত ৪ ডিসেম্বর অনলাইন নিউজ পোর্টাল হিল ভয়েস ডটনেটে ‘মাটিরাঙ্গায় সেনামদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক জুম্ম গ্রামবাসী অপহৃত, ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি’ শিরোনামে সংবাদ প্রকাশের পর এক বিবৃতিতে এমন দাবী করেন
ইউপিডিএফ গণতান্ত্রিক এর মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী সুলেন চাকমা। সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএস পাহাড়ে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে জনগনের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই অপহরন নাটক সাজিয়েছে দাবী করেন ইউপিডিএফ গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী।

আরো পড়ুন :  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেয়েছেন ড. ইউনূস

কথিত অপহরন নাটক নিয়ে গোমতি এলাকায় স্থানীয় মেম্বার, কার্বারী ও এলাকাবাসীর সাথে মতিনিময় সভার বরাত দিয়ে সুলেন চাকমা উল্লেখ করেন, নগেন্দ্র ত্রিপুরার সাথে দীর্ঘদিন ধরে সন্তু লারমা নেতৃত্বাধীন জেএসএসর নেতা মনি ত্রিপুরার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। জমি সংক্রান্ত বিরোধের জেরে অপহরনের সাথে জেএসএসর নেতা গোমতির গড়গড়িয়ার বাসিন্দা দরিন্দ্র ত্রিপুরার ছেলে মনি ত্রিপুরা জড়িত বলেও জানান এই নেতা।

ইউপিডিএফ-গনতান্ত্রিক দলের বিরুদ্ধে সন্তুু লারমার নেতৃতাধীন জেএসএস যতই অপপ্রচার করুক না কেন, সাধারণ জনগনের অকুতোভয় সমর্থন আর ভালোবাসা থেকে কখনো ইউপিডিএফ-গনতান্ত্রিক দলকে আলাদা করা যাবেনা বলেও বিবৃতিতে দাবী করেন ইউপিডিএফ গণতান্ত্রিক’র মাটিরাঙ্গা উপজেলা সমন্বয়কারী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৫৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৩৩
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২
  • ১১:৫৯
  • ৪:৩১
  • ৬:৩৩
  • ৭:৫৩
  • ৫:২১