করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি।

মোঃ সাব্বির শাওন, স্টাফ রিপোর্টার

একতা, মানবতার, সেবা। এই শ্লোগানকে সামনে নিয়েই কাজ করে যাচ্ছে আইডিয়া হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বাংলাদেশ সরকারের রেজিস্টার (এস-১৩২৩৩) ভুক্ত এই সংগঠনটি কাজ করে যাচ্ছে দেশের সর্বাত্মক জনসেবায়। নানান সামাজিক উন্নয়ন মুলক কাজের পাশাপাশি বন্ধু হয়ে দাঁড়াচ্ছে গরীব ও মেহনতি মানুষের পাশে।

কখনোবা খাবার নিয়ে বন্যাকবলিত মানুষের দ্বারে, কখনোবা জলকাদা উপেক্ষা করে অসহায় মানুষের পাশে। তারই ধারাবাহিকতায় ৬ জুন ২০২১ রামপালে করোনা প্রাদুর্ভাব মোকাবেলায় সংগঠনের পক্ষ থেকে রামপাল উপজেলা অফিসার, রামপাল থানার অফিসার ইনচার্জ, সমাজসেবা অধিদপ্তর, বাঁশতলী ইউনিয়নের চেয়ারম্যান, বাইনতলা ইউনিয়নের চেয়ারম্যান সহ কাশিপুর আলিপুর হাজী আরিফ হাফেজিয়া মাদ্রাসা, শরাফপুর কারামতিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার দায়িত্বপ্রাপ্তদের হাতে তুলে দেয় মাক্স ও জনসচেতনতা মূলক লিফলেট।

এসময় উপস্থিত ছিলেন আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি খুলনা বিভাগীয় সমন্বয়ক (কো-অর্ডিনেটর) রাসেল গাজি, রামপাল উপজেলার আহবায়ক আবু হুরায়রা নোমান, সদস্য সচিব শিকদার পলাশ, উপদেষ্টা গাজী মাকসুদ, সদস্য রাকিব হাসান ও রমজান আলী সহ আরো অনেকে।

আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির এই কর্মকাণ্ডকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় রাজনীতিবিদ, সমাজসেবক, সর্বস্তরের জনগণ ও বিভিন্ন সংগঠনের কর্মকর্তাগণ ।

আরো পড়ুন :  পেশিশক্তিতে নির্বাচন হবে না: মোস্তাফিজুর রহমান ভিপি সোহেল