“ঘুম ভাঙা শহরে” শিরোনামে তাসনিফ সিয়াম।

সিয়াম সরকার জান, বিনোদন প্রতিনিধিঃ

তাসনিফ সিয়াম। তরুণ সঙ্গীতশিল্পী। প্রায় চার বছর ধরে “বাংলা মা”ব্যান্ডের ভোকালিস্ট হিসেবে আছেন এবং “ব্যান্ড এসোসিয়ান অফ চাঁদপুর” এর একজন সদস্য।  গ্রামের বাড়ি  চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানায়।

তার প্রথম অ্যালবাম বের হয় সিক্স সিজন মাল্টিমিডিয়া-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে! এই গানটির শিরোনাম হচ্ছে “ঘুম ভাঙ্গা শহরে”। গানটি নিজেরই লেখা এবং সুর করা।গানটির মিউজিক করেছেন দূরবীন ব্যান্ডের মিউজিক ডিরেক্টর রেদোয়ানুল হৃদয়। এবং মিক্স মাস্টার করেছেন বর্তমানের একজন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর এবং  সঙ্গীতশিল্পী  পি,বি রুদ্র।

ইতোমধ্যে ভালো সারা পাচ্ছে গানটি আর ঈদ উপলক্ষে বেশ কয়েকটি প্রজেক্ট এর কাজও আসছে।  আস্থা’র বিনোদন প্রতিনিধির এক প্রশ্নের জবাবে  তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে একদিন  ভালো একটি প্ল্যাটফর্ম তৈরি করবো। বর্তমানে নাটকে অভিনয় করার জন্য মিডিয়া থেকে অফার পেয়েছি। ইনশাআল্লাহ নাটকেও কাজ করার জন্য নিজেকে  প্রস্তুত করছি সবাই দোয়া করবেন আমার জন্য।

এখনো যারা আমার ঘুম ভাঙ্গা শহরে গানটি শুনেন নি তাদের জন্য নিচে গানটি শোনার বিশেষ অনুরোধ করছি। গানটি উপভোগ করুন। শেয়ার দিয়ে পাশে থাকুন আর অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।দৈনিক আস্থার প্রতিবেদনে আমার গান ও নাটক নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরার জন্য  বিশেষ করে ধন্যবাদ জানাই দৈনিক আস্থার সম্মানিত প্রতিনিধি সিয়াম সরকার জান ভাইকে।

আস্থা/এস.এস