ভৈরবে লোকাল রাস্তায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

পূর্ণিমা হোসাইন, ভৈরব প্রতিণিধি। কিশোরগঞ্জের ভৈরবে নাটালের মোড়ে ট্রাকচাপায় মাঈনুল ইসলাম তুষার(৪৫) নামের মোটর সাইকেল আরোহী নিহত। আজ ২৪ ফেব্রুয়ারী বুধবার সকালে সারা টাওয়ারের নিচে মোটরসাইকেল নিয়ে দাড়িয়ে থাকে মোটরসাইকেল আরোহী সেই সময় সারা টাওয়ারের পাশে থাকা স্কেলে একটি ট্রাক ওজন মাপার জন্য গাড়ির হেল্পার রাতুল (১৮) চালিয়ে নিয়ে যাচ্ছিলো সেই সময় মোটরসাইকেল আরোহী হঠাৎ ট্রাকের নিচে মোটরসাইকেলসহ পরে যায়, পরে ট্রাকটি আরো বেশ কিছু রাস্তা মোটরসাইকেল আরোহীসহ মোটরসাইকেলকে পিসে টেনে নিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ট্রাকটিসহ চালককে আটক করে এবং আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।হাসপাতালে নেওয়ার পর জানা যায় মোটরসাইকেল আরোহী মাঈনুল ইসলামের মৃত্যু হয়েছে। নিহত মাঈনুল ইসলাম তুষারের এর বাড়ি ঝালকাটি জেলার কাঁঠালিয়া উপজেলার আমত্তয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে।তিনি ভৈরবে আরএফএল কোম্পানিতে এরিয়া ম্যানেজার পদে চাকুরীরত ছিলেন। স্থানীয়দের থেকে জানা যায়, রাস্তাটি লোকাল হলেও খুবই ব্যস্ত একাধারে ৩ টি স্কেল থাকায় ট্রাকের লাইন থাকে।

চালক রাতুল মিয়া ছিলো এই ট্রাকের হেলপার। মাঝে মধ্যে সে গাড়ির উজন মাপানোর জন্য নিয়ে আসে। দীর্ঘ ৩ বছর যাবত সে ট্রাকে আছে। পুলিশ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায় ট্রাকটি জব্দ করি এবং চালককে আটক করি। তারা আরো বলেন রাতুলের ড্রাইভিং লাইসেন্স নেই। লাইসেন্স ছাড়াই সে রাস্তায় গাড়ি চালাতে নেমেছে। এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।