যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রাস্তায় খাবার বিক্রি করবেন প্রিয়াংকা চোপড়া

31

বিনোদন ডেস্ক:

অভিনেত্রী-গায়িকা-প্রযোজক-লেখিকা হিসেবে সফলতা কুড়ানোর পর এবার নতুন পথে পা দিলেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন’র এক প্রতিবেদন থেকে জানা গেছে,  যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ‘সোনা’ নামে নতুন একটি রেস্তোরা খুলতে চলেছেন প্রিয়াংকা চোপড়া। এখন থেকে নিউইয়র্কের রাস্তায় পাওয়া যাবে ভারতীয় খাবারের স্বাদ।

ইনস্টাগ্রাম পেজে কয়েকটি ছবি দিয়ে ক্যাপশনে প্রিয়াংকা লিখেন, আপনাদের সঙ্গে ‘সোনা’র পরিচয় করাতে পেরে আমি উচ্ছ্বসিত। নিউইয়র্কের নতুন এই রেস্তোরা ভারতীয় খাবারের প্রতি আমার ভালোবাসা তুলে ধরবে। ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা সকলের সামনে নিয়ে আসবো। আর এই কাজটি করবেন শেফ হরি নায়েক। তিনি আমার দেশের নানাপ্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন।

এদিকে এই যাত্রাপথে প্রথম থেকে থাকার জন্য প্রিয়াংকাকে ধন্যবাদ জানিয়েছেন তার বন্ধু মণীশ। তিনি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, একটি রেস্টুরেন্ট খুলতে গেলে অবশ্যই টিমের সাহায্যের প্রয়োজন আছে। প্রিয়াংকা যেভাবে রেস্তোরার ডিজাইন, মেনু, মিউজিক এবং অন্যান্য কাজ করেছেন তার তুলনা হয় না।

উল্লেখ্য, বর্তমানে স্বামীর সঙ্গে লন্ডনে আছেন প্রিয়াংকা চোপড়া। বর্তমানে ‘সিটাডেল’ শো এর শুটিং নিয়ে ব্যস্ত তিনি। কয়েকদিন আগেই প্রিয়াংকা শেষ করেছেন তার আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং।