রংপুরের মীরবাগে সিসি ক্যামেরা ভেঙ্গে মোবাইল-স্বর্ণের দোকান চুরি, আটক ২

রংপুরের মীরবাগে সিসি ক্যামেরা ভেঙ্গে মোবাইল-স্বর্ণের দোকান চুরি, আটক ২

রংপুর প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ কদমতলা বাসস্ট্যান্ডে সিসি ক্যামেরা ভেঙ্গে ও পিছনের দেয়াল ভেঙ্গে চুরির ঘটনায় পুলিশ দুজন আসামী কে মঙ্গলবার রাতে দিনাজপুরের হাকিমপুর এলাকা থেকে আটক করেছে।

থানা সূত্রে জানাগেছে প্রায় তিন সপ্তাহ আগে উপজেলার মীরবাগ কদমতলা বাসস্ট্যান্ডে কামাল হোসেনের সততা জুয়েলার্সের পিছনের দেয়াল ভেঙ্গে দোকানে প্রবেশ করে আড়াই ভরি স্বর্ণের অলঙ্কার চুরি করে। একই রাতে পাশের শাহ আলমের মোবাইল ও কসমেটিকসের দোকানের ওয়াল ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা, মোবাইল সেট সহ কসমেটিকস দোকানের বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায় একদল সংর্ঘবন্ধ চোর।

এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ ঘটনার সাথে জড়িত ২আসামী কে মঙ্গলবার রাতে দিনাজপুরের হাকিমপুর এলাকা থেকে চুরি যাওয়া মোবাইল টেব ১টি, বাটন ফোন সেট ১টি, রুপার আংটি ২টি, চেইন ২টি, হাতের খাড়ু ২টি, ব্রেচ লাইট ১টি মোট ৩ ভরি ১০ আনার রুপার অলঙ্কার সহ আটক করেছে।

আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার গুপ্তডাড়া গ্রামের মাহবীর রহমান সাব্বির (২০) ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মধ্যম বাসুদেবপুর গ্রামের মৃত সাইফৃল ইসলামের পুত্র ডালিম মিয়া (৩৬)। গ্রেফতারের বিষয় টি নিশ্চিত করেছেন কাউনিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুুমুর রহমান।

আরো পড়ুন :  রংপুরে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ১২