শরীয়তপুর প্রিন্ট ও অনলাইন মিডিয়া জার্নালিস্ট কমিটি ঘোষণা

এস,এম,স্বাধীন শরীয়তপুর প্রতিনিধি:

মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন শরীয়তপুর প্রিন্ট ও অনলাইন মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদ (২০২১-২৩) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে দৈনিক ভোরের পাতার ব্যুরো চীফ মোহাম্মদ জামাল মল্লিক’কে সভাপতি ও দৈনিক আমার সংবাদ এর জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম রানা (শহিদ)’কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার ১১ এপ্রিল সকাল ১০ টায় শরীয়তপুর প্রিন্ট ও অনলাইন মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যালয়ে এক আলোচনা সভা শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নুরুজ্জামান শেখ ( দৈনিক জনতা), মিরাজ শিকদার(ভারটেক্স নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল আহমেদ (বাংলানিউজ২৪.কম), শেখ নজরুল ইসলাম (দৈনিক প্রভাতী খবর) সাংগঠনিক সম্পাদক এসএম স্বাধীন (স্বদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক মেহেদী হাসান মুন্সী (ঢাকা প্রতিদিন), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহফুজ হোসেন লিটু (দৈনিক জবাবদিহি ), দপ্তর সম্পাদক তানভীর ইসলাম মল্লিক (দৈনিক দেশের কন্ঠ), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সাহেদ আহম্মেদ বাবু ( জবস টিভি), কার্যনির্বাহী সদস্য- বরকত আলী মুরাদ (নড়িয়া নিউজ), শাওন বেপারী (সাপ্তাহিক হৃদয়ে শরীয়তপুর )।