DoinikAstha Epaper Version
ঢাকাশুক্রবার ৩রা মে ২০২৪
ঢাকাশুক্রবার ৩রা মে ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

চেয়ারম্যানের বডিগার্ড সন্ত্রাসী রবিউল গ্রেফতার, এলাকায় স্বস্তি

DoinikAstha
মে ২২, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

চেয়ারম্যানের বডিগার্ড সন্ত্রাসী রবিউল গ্রেফতার, এলাকায় স্বস্তি

আবুল কালাম আজাদ, রাজবাড়ী :

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক একাধিক মামলার আসামী সস্ত্রাসী রবিউল ইসলাম(৩৫)কে পুলিশ শুত্রবার দুপুরে পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষ থেকে গ্রেপ্তার করেছে।রবিউল পাট্টার মুছিদহ গ্রামের মৃত্য ইসলাম মন্ডলের ছেলে।

উল্লেখ্য পাট্টা ইউনিয়নের মোঃ ইউসুফ আলী মন্ডল (৭১) এর দায়ের করা চঁাদাবাজী ও বিস্ফরক দ্রব্য মামলায় রবিউল কে গ্রেফতার করা হয়েছে। রবিউল গত ১৯ মে রাত দেড়টায় ঘুমন্ত ইউসুফ মন্ডল কে ডেকে উঠিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ৩ লক্ষ টাকা চাঁদা দাবি করলে ওই রাতে হাতে পায়ে ধরে ১০ হাজার টাকা দিলেও মারধর করে। পরে ইউসুফ মন্ডলের স্ত্রী রোকেয়া বেগম (৬২) হাতে পায়ে ধরে ২ দিন সময় নিলে তারা চলে যায়। পরে ইউসুফ আলী মন্ডল পাংশা মডেল থানায় বাদি হয়ে মামলা দায়ের করেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহাদত হোসেন জানান,ধৃর্ত আসামী রবিউল এলাকার একজন দাগী সস্ত্রাসী।তার নামে চাঁদাবাজি,সস্ত্রসী ও মারামারির একাধিক মামলা রয়েছে। তবে শুক্রবার(২১ মে) গোপন সংবাদের ভিত্তিতে পাট্টা ইউপি কার্যালয় থেকে এস,আই হুমায়ুন কবির (রেজা)গ্রেপ্তার করে।তাকে শনিবার (২২মে) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

যানা যায় রবিউল ইসলামের বিরুদ্ধে পাংশা মডেল থানার এফ আই আর নং- ৩/১৭৯, জি আর নং- ১৭৯, তারিখ ২০১৭ সালের ৫ নভেম্বর ‘১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন’ মামলায় এজাহারে অভিযুক্ত। এফ আই আর নং- ১৬, জি আর নং- ১৩৬, তারিখ ২০০৬ সালের ৭ সেপ্টেম্বর ধারা-৩৯৪ পেনাল কোড – ১৮৬০, মামলায় এজাহারে অভিযুক্ত। এফ আই আর নং- ৯/২৬, জি আর নং- ২৬/২০২০, তারিখ ২০২০ সালের ১৯ ফেব্রুয়ারি’ ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৮০/৫০৬ পেনাল কোড -১৮৬০,মামলায় এজাহারে অভিযুক্ত৷ এফ আই আর নং- ৮/৮, জি আর নং- ৮/২০২১, তারিখ ২০২১সালের ১৭ জুন’ ধারা-১৪৩/৩২৩/৩২৫/৫০৬ পেনাল কোড -১৮৬০,মামলায় এজাহারে অভিযুক্ত৷ এফ আই আর নং- ১৭/১৫৩, জি আর নং- ১৫৩/২০২০, তারিখ ২০২০ সালের ২৮ নভেম্বর’ ধারা-১৪৩/৩২৩/৩২৫/৫০৬ পেনাল কোড -১৮৬০,মামলায় এজাহারে অভিযুক্ত৷ এফ আই আর নং- ৫/১০৮, জি আর নং- ১০৮/২০২০, তারিখ ২০২০ সালের ৫ সেপ্টেম্বর ‘ ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৩৮০/৫০৬ (২)পেনাল কোড -১৮৬০,মামলায় এজাহারে অভিযুক্ত৷ এফ আই আর নং- ৬/৯০, জি আর নং- ৯০/২০২০, তারিখ ২০২০ সালের ২৬ জুলাই, ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩৮৫/৩৫৪/৫০৬ পেনাল কোড -১৮৬০,মামলায় এজাহারে অভিযুক্ত৷

পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ইউনুছ আলী জানান, গ্রেপ্তার হওয়া রবিউল একজন সস্ত্রাসী ও অস্ত্রবাজ। সে গত মঙ্গলবার রাতে আমার ইটভাটায় হামলা চালিয়ে ম্যানেজার মিঠুকে মারপটি ও অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবি করেছে। এ বিষয়ে আমি পাংশা থনায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। তার গ্রেপ্তারের খবরে পাট্টা ও বাহের মোড় বাজারে শুক্রবার আনন্দ উল্লাস করে মিষ্টি বিতরণ করেছে। এ কথা সত্য।

পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী মোঃ জোনাব আলী বিশ্বাস জানান, পাট্টার রবিউল একজন সস্ত্রাসী লোক। তবে সে পাট্টার চেয়ারম্যানের বডিগার্ড। চেয়ারম্যানের ছত্রছায়াই রবিউল চলে।

এ বিষয়ে পাট্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মন্না জানান, পাংশা থানার এস আই রেজা শুক্রবার আমার অফিসে বিনা অনুমোতিতে ঢুকে আমাদের প্রচার সম্পাদক রবিউলকে ছোঁ মেড়ে ধরে নিয়ে গেছে। এটা মানবাধিকার লঙ্ঘন হয়েছে। আমার জানা মতে, রবিউল একজন ভাল মানুষ। পূর্বে তার নামে কোনো মামলা আছে কিনা তা জানা নেই। তবে আজ ধরে থানায় নেয়ার পর কি মামলা দেয়া হয় পরে তা জানা যাবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:০২
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৩১
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৭
  • ১১:৫৯
  • ৪:৩১
  • ৬:৩১
  • ৭:৫০
  • ৫:২৪