ইউনিয়বাসীর প্রতি কৃতজ্ঞ; চেয়ারম্যান নুর আহমেদ আনোয়ারী

25

আবুল ফয়েজঃ নিজস্ব প্রতিবেদক:

আমার প্রিয় হোয়াইক্যং ইউনিয়নবাসী, আস্সালামু আলাইকুম। বিগত ১৭ বছর ধরে আপনাদের দোয়া ও ভালবাসায় সিক্ত হয়ে হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের দায়িত্ব নিয়ে আপনাদের পাশে ছিলাম। আপনারা বারবার আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে কৃতজ্ঞার পাশে আবদ্ধ করে রেখেছেন।

এবারের ইউপি নির্বাচনের তফশীল ঘোষনার পর থেকে আপনাদের ভালবাসা আবেগ ও চোখের পানি আমাকে আবেগাপ্লুত ও উজ্জীবিত করেছে। আমার প্রিয় মা বোনদের অব্যাহত ভালোবাসা আমাকে অনুপ্রানিত করেছে। বাড়িয়ে দিয়েছে দয়িত্ববোধ কে ও। আপনাদের এ ঋন শোধ করবার নয়। আপনারা আমাকে সমর্থন ও সাহায্য করতে গিয়ে অনেক কষ্ট করেছেন, নির্ঘুম রাত কাটিয়েছেন।

আমার সকল কর্মী, সমর্থক ও শুভাকাংখীসহ এলাকাবাসীকে অন্তরের গভীর থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের ব্যাপক সমর্থন ও মহান আল্লাহর সাহায্যে আমরা বিজয়ের দ্বারপ্রান্তে চলে এসেছিলাম।

কিন্তু করোনা মহামারির ভয়াল থাবায় জনগনের জীবন রক্ষার্থে নির্বাচন কমিশন সকল নির্বাচন স্থগিত করেছে। আমরা সর্বাবস্থায় আল্লাহর প্রতি শোকর আদায় করছি এবং আল্লাহর কাছে উত্তম ফল আশা করছি।

আল্লাহর কাছে সকলের জন্য উত্তম প্রতিদান কামনা করছি। আপনাদের পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকবো ইনশাআল্লাহ। সবাই ভালো থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।ধন্যবাদ গিয়াপনে ”অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী,,