এখন কোথায় গ্ল্যামার কন্যা পরীমনি

25

বিনোদন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি কোথায় আছেন, সেটা তার ফেসবুক পেজ দেখলেই টের পাওয়া যায়। কিছুদিন আগে তিনি কলকাতায় গিয়েছিলেন। সেখান থেকে দেশে ফিরেই অমর একুশে বইমেলায় উপস্থিত হলেন পরীমনি।

মঙ্গলবা থেকে বাংলা একাডেমির মূল চত্বর পেরিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ‘মুখোশ’ সিনেমার শুটিং করছেন এই নায়িকা। সিনেমাটির পরিচালক ও প্রযোজক ইফতেখার শুভ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইফতেখার চৌধুরী বলেন, আজ কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন পরীমনি। দেশে ফিরেই বইমেলায় শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এখানে সন্ধ্যা পর্যন্ত শুটিং হয়েছে। সন্ধ্যার পর থেকে এফডিসিতে এর দৃশ্যধারণ করা হয়েছে।

পরীমনি ছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছেন মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে ‘মুখোশ’। এর মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হবে শুভর। সিনেমাটি তার লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।