গুইমারায় অবৈধ অস্ত্রসহ চার সন্ত্রাসীকে আটক করেছে আইনশৃংখ্যলা বাহীনি

গুইমারায় অবৈধ অস্ত্রসহ চার সন্ত্রাসীকে আটক করেছে আইনশৃংখ্যলা বাহীনি

মোফাজ্জল হোসেন ইলিয়াছঃ খাগড়াছড়ির গুইমারা উপজেলার ছনখোলাপাড়ায় বিশেষ অভিযান পরিচালনা করে আটককৃত সন্ত্রাসীদের কাছ থেকে ২টি এলজি, ৫টি চাঁদা আদায় বই, ৫টি চাঁদার রশিদ, ২টি মানিবেগ, ২টি বেগ, ৬টি মোবাইল সেট, নগদ ৩হাজার ৭শ ৮৫ টাকা উদ্ধার করা হয়।

আইনশৃংখ্যা বাহীনির সূত্র মতে জানাযায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাঁত ২টার দিকে সেনাবাহিনীর তিন ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের জোন উপ-অধিনায়ক মেজর মোঃ এমরান হোসেনের নেতৃত্বে একটি টহল দল, ছনখোলাপাড়ায় গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে ইউপিডিএফ প্রসীত খীসা গ্রুোপে ৪জন দুস্কৃতিকারীকে আটক করে।

আটককৃতরা হলো মানিকছড়ি এলাকার প্রধান টোল আদায়কারী ও গচ্ছাবিল এলাকার বাগরা কুমার চাকমার ছেলে দুর্জয় চাকমা (৩২), সহকারী টোল আদায়কারী ও রিমাপাড়ার বাসিন্দা অমিও মারমার ছেলে অংথই মারমা (২২), সাথই মারমার ছেলে কংচাই মারমা (১৯), লাব্রেচাই মারমার ছেলে চাইলা মারমা (১৯)।

দুস্কৃতিকারীদেরকে অস্ত্র এবং জব্দকৃত সরঞ্জামাদিসহ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে। ইউপিডিএফের সংগঠক ক্যালাচিং মার্মা বলেন, দুর্জয় চাকমা আমাদের সংগঠনের সদস্য হলেও অপর তিনজন সাধারণ গ্রামবাসী। গুইমারা থানার ওসি মোঃ মিজানুর রহমান থানায় হস্থান্তরের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে। দুর্জয় চাকমা এর বিরুদ্ধে রামগড় থানায় অবৈধ অস্ত্র এবং হত্যার অভিযোগে দুটি মামলা রয়েছে।

আরো পড়ুন :  আনোয়ারায় সেলাইমেশিন ও হুইল চেয়ার বিতরণ