মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে ফুলছড়ি উপজেলা প্রশাসনের পুষ্পস্তবক অর্পণ

37
ওমর ফারুক রনি, গাইবান্ধা জেলা প্রতিনিধি :
২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস -২০২১ উপলক্ষে দিনের প্রথম প্রহরে বাঙালী জাতির বীর শহীদদের স্মরণে ফুলছড়ি উপজেলারয় নির্মিত বিজয় স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব জনাব মোঃ জি এম সেলিম পারভেজ উপজেলা চেয়ারম্যান, ফুলছড়ি উপজেলা নির্বাহি অফিসার জনাব মোঃ আবু রায়হান দোলন, ফুলছড়ি থানা অফিসার ইনচার্জ জনাব কাওছার আলী সহ এ সময় ফুলছড়ি উপজেলার উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পরবর্তীতে মহান স্বাধীনতা যুদ্ধে ফুলছড়ি উপজেলার আত্মদানকারী শহীদ মুক্তিযোদ্ধাদের জন্য উপজেলায় নির্মিত স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের উর্ধ্বতন কর্মকতাগণ। স্বাধীনতা দিবস, এই দিনটি বাঙালি জাতির সংগ্রামমুখর জীবনের শ্রেষ্ঠ অর্জন।
১৯৭১ সালের এই দিন বাঙালির অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা করেন।
যাদের আত্মত্যাগ ও জীবনের বিনিময়ে বিশ্বের মানচিত্রে জন্ম লাভ করে বাংলাদেশ নামে নতুন রাষ্ট্র, মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে তাদের প্রতি বিনম্র ও সশ্রদ্ধ সালাম ।