মামুনুল হকের পক্ষে ফেসবুক ষ্ট্যাটাস, বহিস্কৃত হলেন ছাত্রলীগ নেতা

38

নিজস্ব প্রতিবেদক:

মামুনুল হকের সাফাই গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষ্ট্যাটাস দেয়ায় এবার এক জেলা ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

ফয়েজ উদ্দিন ওরফে ফয়েজ মারজানকে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদকের পদ হতে বহিস্কার করা হয়। তিনি জেলার ছাতক উপজেলার বাসিন্দা।

সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

হেফাজত ইসলামের যুগ্ন মহা সচিব মামুনুল ঘশ নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে নিজের দ্বিতীয় স্ত্রী পরিচয় দিয়ে এক নারীকে নিয়ে অবরুদ্ধ হন শনিবার।

এরপর এ নিয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফয়েজ উদ্দিন ওরফে ফয়েজ মারজান সামাহিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুক আইডিতে মামুনুল হকের পক্ষে সাফাই গেয়ে ষ্ট্যাটাস পোষ্ট করেন।

 

তার ওই ষ্ট্যাটাসটিকে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের নজরে আনেন।

এরপর সোমবার রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি- সাধারন সম্পাদক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিকে শৃংখলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ এনে ফয়েজ উদ্দিনকে ছাত্রলীগ সুনামগঞ্জ জেলা শাখা হতে বহিস্কারের সিদ্ধান্ত জানানো হয়।

মঙ্গলবার বহিস্কৃত ছাত্রলীগ নেতা ফয়েজ উদ্দিনের বক্তব্য জানতে তার ব্যাক্তিগত মফোফোনে একাধিকবার কল করলেও সেটি বন্ধ পাওয়া যায়।

মঙ্গলবার সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান রিপন এ তথ্য নিশ্চিত করে বলেন,ফয়েজ উদ্দিনের ফেসবুকের স্ট্যাটাসটি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি- সাধারন সম্পাদকের নজরে আনা হলে কেন্দ্রীয় নেতৃবৃন্ধ তার ষ্ট্যাটাসটিকে শৃংখলা পরিপন্থি কাজ হিসাবে বিবেচনায় নিয়ে তাকে তার পদ থেকে এবং বাংলাদেশ ছাত্রলীগের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দিয়েছেন।,##