লাল মিয়া হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

ওমর ফারুক রনি, গাইবান্ধা ফুলছড়ি, প্রতিনিদি ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও এরেন্ডাবাড়ী ইউপির সাবেক ইউপি সদস্য লাল মিয়া সরকার হত্যার আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে গাইবান্ধা জেলা সদরে অবস্থিত আসাদুজ্জান উচ্চ বিদ্যালয়ের সামনে এক বিক্ষোভ কর্মসূচী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকার সময় গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও এরেন্ডাবাড়ী ইউপির সাবেক সদস্য লাল মিয়া সরকার গত ৯ ফেব্রুয়ারি প্রতিপক্ষ এনায়েত গং দের আক্রশের শিকার হয়ে গুরুতর আহত হয়।

পরবর্তীতে তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরবর্তীতে ১০ ফেব্রুয়ারি সকালে লাল মিয়া সরকারের লাশ নিয়ে ফুলছড়ি উপজেলায় বিক্ষোভ কর্মসূচী শেষে ফুলছড়ি থানায় এনায়েত গংদের ২৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের হয়। মামলা দায়েরের পরে ২ আসামীকে আটক করা হলেও মামলার মূল আসামীরা ধরা ছোঁয়ার বাইরে আছে।

ধরা ছোঁয়ার বাহিরে থাকা আসামীদের গ্রেফতারের দাবিতে এক বিক্ষোভ কর্মসূচী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে একাত্বত্তা ঘোষনা করে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি খন্দকার আহাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি খুশু মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান রকি প্রমুখ।