সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাবা-ছেলের

208

জেলা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দামুড়হুদা উপজেলার দর্শনায় ট্রাক-আলমসাধু সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৮ মার্চ) সকাল ৯টার দিকে দামুড়হুদার দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের বাসিন্দা আশানুর রহমান (৩৮) ও তার ছেলে আজম (১১)।

আহতরা হলেন- আলমসাধু যাত্রী ডুগডুগি গ্রামের জামাত আলীর ছেলে জীবন আলী (১০), ট্রাক চালক ঝিনাইদহ জেলার মহেষপুর উপজেলার মাইলবাড়ি গ্রামের ইয়াছিন আলী (২৫) ও ট্রাক শ্রমিক একই উপজেলার ঝিটকেপোতা গ্রামের নওশের আলীর ছেলে মনিরুল ইসলাম (৩০)।

স্থানীয়রা জানান, সকালে দামুড়হুদা উপজেলার হাউলী এলাকা থেকে সিমেন্ট ভর্তি করে আলমসাধুযোগে দর্শনার দিকে যাচ্ছিল বাবা আশানুর ও ছেলে আজম। চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপোরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে আলমসাধুর সংঘর্ষ হয়। এতে আজম ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আশানুরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, সিমেন্ট ভর্তি আলমসাধুটি সঠিক পথেই ছিল। হঠাৎ উল্টোদিক থেকে আসা ট্রাকটি ভুল পথ ব্যবহার করায় আলমসাধুর সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুজনের মৃত্যু হয়। সেখানে থাকা একটি পুলিশ বক্সও ভেঙে ফেলেছে ট্রাকটি।