DoinikAstha Epaper Version
ঢাকাশনিবার ১৮ই মে ২০২৪
ঢাকাশনিবার ১৮ই মে ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় সামাজিক নিরাপত্তা খাতের আওতায় সুবিধা ভোগীদের নিয়ে মতবিনিময় সভা

Abdullah
নভেম্বর ১৫, ২০২৩ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

বরুড়ায় সামাজিক নিরাপত্তা খাতের আওতায় সুবিধা ভোগীদের নিয়ে মতবিনিময় সভা

সাইদুজ্জামান ভূঁইয়া/কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লার বরুড়ায় সামাজিক নিরাপত্তা খাতের আওতায় সুবিধা ভোগীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার ১৪ নভেম্বর বিকাল তিনটায় বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সামাজিক নিরাপত্তা খাতের আওতায় প্রদত্ত সুবিধা ভোগীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বরুড়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মোঃ বকতার হোসেন বখতিয়ার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা দঃ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন লিংকন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য ও বরুড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবদুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোলেমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভা প্যানেল মেয়র মোঃ আবুল কাসেম, পৌরসভা আওয়ামী লীগের সহ সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আকতার হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সদস্য ও সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ সোহেল সামাদ, বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জিয়াউল কাউসার।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বরুড়া পৌরসভার প্যানেল মেয়র ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহিনুর হোসেন (শাহিন)।

এসময় উপস্থিত ছিলেন, বরুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাহানারা বেগম, মিনুয়ারা বেগম, বিলকিছ আক্তার, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন, ০৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমান, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন। আরও উপস্থিত ছিলেন খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার, চিতড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকারিয়া, ভাউকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জামাল মাসুদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রোটাঃ জামাল হোসেন ভুইঁয়া, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস মোঃ শাহজাহান, বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রাকিব হাসান রকি, বরুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান শাহিন, বরুড়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মোঃ বায়জিদ বোস্তামীসহ বরুড়া পৌরসভা ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন :  চৌধুরী কামরুল হাসানের দিনভর গণসংযোগ ও নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নাছিমুল আলম চৌধুরী নজরুল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশে যে উন্নয়ন হয়েছে, তা সারাবিশ্বের কাছে আজ রোল মডেল। দেশে অবকাঠামোগত ও অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে, মানুষের জীবন মানের উন্নয়নের ফলে বৃদ্ধি পেয়েছে গড় আয়ূ , শিশু ও মাতৃ মৃত্যুর হার কমেছে। শিক্ষার হার বেড়েছে, সেই সাথে বেড়েছে মানুষের কর্মসংস্থান। আমরা বিদ্যুতে সয়ংসম্পুর্নতা আর্জন করেছি, কৃষিতে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে। উপমহাদেশে এই প্রথম আমরাই নদীর তলদেশ দিয়ে টানেল নির্মাণ করেছি। বিশ্বমানের বিমানবন্দর, মেট্রোরেল এবং এলিভেটেড এক্সপ্রেসওয়ের মতো আধুনিক সকল সুযোগ সুবিধা আমরা চালু করেছি। তিনি বলেন সব কিছু মিলিয়ে সামগ্রিক ভাবে দেশের মানুষ ভালো আছে। আজকের বাংলাদেশ বিশ্বের কাছে বিস্ময়; যা অনেকের কাছে ভালো লাগছে না। আওয়ামী লীগ দেশের জনগণকে উন্নয়নের ধারায় এগিয়ে নিচ্ছে। এ জন্য আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন অতীতে যারা ক্ষমতায় ছিলো তারা শুধু নিজেদের নিয়েই ব্যস্থ ছিলো, গরীবের কথা চিন্তা করার সময় ছিলো না, একমাত্র বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের দুঃখ-কষ্টের লাগবের জন্য বিভিন্ন সামাজিক নিরাপত্তা খাতের আওতায় ভাতা প্রদান করে যাচ্ছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এ কার্যক্রম চলমান থাকবে, তাই আসুন ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সহযোগিতা করি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৫০
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৩৭
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫
  • ১১:৫৮
  • ৪:৩২
  • ৬:৩৭
  • ৮:০০
  • ৫:১৬