নারী দিবসে রত্নগর্ভা মায়েদের সম্মাননা প্রদান

34

আমির হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

নলছিটিতে আন্তর্জাতিক নারী দিবসে প্রথম আলো বন্ধু সভার নলছিটি উপজেলা কমিটির পক্ষ থেকে রত্নগর্ভা মায়েদের সম্মাননা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদ অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত কাউন্সিলর ও মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার( সাবেক) বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন প্রথম আলো বন্ধু সভার নলছিটি উপজেলা কমিটি উপদেষ্টা আ.স মাহমুদুর রহমান পারভেজ, শিক্ষক মো. শাহআলম সরদার,সংরক্ষিত কাউন্সিলর ( মহিলা) দিলরুবা বেগম,প্রথম আলো বন্ধুসভা ঝালকাঠি জেলা কমিটির সভাপতি আবির হোসেন রানা ও আইনজীবী মো. শফিকুল ইসলাম ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন নলছিটি পৌর ছাত্রলীগ নেতা কাওসার হোসেন সালমান,অন্তু পালিত ও নাদিম খান, নলছিটি উপজেলা বন্ধু সভার সাধারণ সম্পাদক মো. ইমরান খান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মৃধা,সাংগঠনিক সম্পাদক গাজী শান্ত প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঢাকা মহানগর বন্ধু সভার সাংগঠনিক সম্পাদক ইসরাত সুলতানা নিশি।

অনুষ্ঠানে বক্তারা আন্তর্জাতিক নারী দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং নারীদের অগ্রযাত্রাকে এগিয়ে রাখার জন্য সামাজিক সংগঠনগুলোর গুরুত্ব তুলে ধরেন। অনুষ্ঠান শেষে উপজেলার ৫ জন রত্নাগর্ভা মা’কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।