মেহেরপুরে নির্মাণাধীন ট্যাংক ধসে শ্রমিক নিহত,আহত ২

19

জেলা প্রতিনিধিঃ

মেহেরপুর শহরের ওয়াপদা পাড়ায় ভবনের নির্মাণাধীন ট্যাংক ধসে ভনা মন্ডল (৪৫) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরও দুই শ্রমিক আহত হয়েছেন।

সোমবার (৫ এপ্রিল) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শ্রমিক মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের উম্মত মন্ডলের ছেলে। আহতরা একই গ্রামের ফরজ আলীর ছেলে জাদু (৪৮) এবং হযরত আলীর ছেলে মমিনুল (৪৫)।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দ্বারা খান জানান, সকাল থেকে শহরের ওয়াপদা পাড়ায় একটি নির্মাণাধীন ভবনের পানির ট্যাংক খননের সময় হঠাৎ সেটি ধসে পড়ে। এ সময় নিচে কাজ করা অবস্থায় তিন নির্মাণ শ্রমিক মাটিচাপা পড়ে। স্থানীয়রা দুজনকে জীবিত উদ্ধার করলেও একজন শ্রমিক মাটির নিচে আটকা পড়েন।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে মাটির নিচ থেকে ভনা মন্ডলের মরদেহ উদ্ধার করে। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মেহেরপুর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আহত শ্রমিক মমিনুল ও জাদু অভিযোগ করে বলেন, সকাল থেকেই কাজ করার সময় মাটির নিচ থেকে পানি উঠতে থাকে। কয়েকবার তারা কাজ ছেড়ে চলে যাওয়ার কথা বললেও ভবন মালিক তাদেরকে কাজ করতে বাধ্য করেছেন তারা।