মোটরসাইকেল র‍্যালীতে ভিপি সোহেল এর রেকর্ড

348

মোটরসাইকেল র‍্যালীতে ভিপি সোহেল এর রেকর্ড

মোঃ সাব্বির শাওন, স্টাফ রিপোর্টারঃ
রামপালে ১৬ ই মার্চ মঙ্গলবার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রামপালের ১০ নং বাঁশতলী ইউনিয়ন এর চেয়ারম্যান পদপ্রার্থী ভিপি সোহেল সহ সকল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা দিনভর প্রচার-প্রচারণা করে ও একটি মোটরসাইকেল র‍্যালী বের করে।
যেখানে প্রায় এক হাজারের অধিক মোটরসাইকেল র‍্যালীতে অংশগ্রহণ করে এর আগে কখনো রামপালে এত বড় মোটরসাইকেল র‍্যালী দেখা যায়নি।
র‍্যালীটি বিভিন্ন ইউনিয়ন থেকে এসে বাগেরহাটের কাটাখালি চত্বর প্রদক্ষিণ করে রামপাল থানা মোড়ে এসে সমবেত হয় এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শেখ মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
এসময় নেতা-কর্মীদের মনোনয়ন দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন মাননীয় প্রধানমন্ত্রী, বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় এর প্রতি
সে সময়ে পুরো এলাকাটি যেন মুখরিত হয়ে ওঠে স্লোগানে স্লোগানে

আরো দেখুনঃ

বাগেরহাটের রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে যাবে ডিসেম্বরে

চলতি বছরের ডিসেম্বরে উৎপাদনে যাচ্ছে বাংলাদেশ সরকারের মেগা বিদ্যুৎ প্রকল্প বাগেরহাট জেলার রামপালের বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানির কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র।
বিগত করোনা কালিন গত এক বছরে এই প্রকল্পের কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রের কাজ কিছুটা শিথিল হয়ে পড়লেও তাবর্তমানে আরো চঙ্গা অবস্থায় রয়েছে। দ্রুততার সাথেই এগিয়ে চলছে এ কাজ। ইতিমধ্যে প্রকল্পের ৬২ শতাংশ কাজ শেষ হযেছে ।
বাকি ৩৮ শতাংশ কাজ অতিদ্রুত শেষ করে চলতি বছরের ডিসেম্বরে উৎপাদনে যেতে সক্ষম হবে ১হাজার ৩২০ মেগাওয়াটের প্রথম ইউনিট। এবং ২০২২ সালের প্রথমাংশে ১ হাজার ৩২০ মেগাওয়াটের দ্বিতীয় ইউনিটও উৎপাদনে সংযুক্ত হবে । সংশ্লিষ্ট কেন্দ্র থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে বলে জানা গেছে।

মারা গেছেন ব্যারিস্টার মওদুদ আহমদ আর নেই

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ আর নেই। ইন্নানিল্লাহি…রাজিউন। বাংলাদেশ সময় ৬টা ৩০ মিনিটে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করেন।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিডি২৪লাইভকে এ তথ্য নিশ্চিত করেছেন।
ব্যারিস্টার মওদুদ আহমেদ (জন্ম: ২৪ মে ১৯৪০) বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। তিনি বিএনপির ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতাদের অন্যতম। সাবেক সাংসদ ও অষ্টম জাতীয় সংসদে তিনি আইন ও বিচার বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন।
#ভিপি সোহেল এর রেকর্ড #ভিপি সোহেল এর রেকর্ড