রংপুরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

রংপুরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর নগরীতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত। স্বাস্থ্যবিধি মেনে নানা কর্মসূচিতে দিনটি পালন করছে জাতীয় পার্টির নেতাকর্মীরা।

রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির আয়োজনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মৃত্যুবার্ষিকীর কর্মসূচিতে রংপুরের স্থানীয় ও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার নেতাকর্মীরা শ্রদ্ধা জানাতে উপস্থিত হলেও করোনা পরিস্থিতিতে আসেনি কেশিরভাই ন্দ্রীয় নেতারা। বুধবার (১৪ জুলাই) সকাল ৬ টায় নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং দলীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

পরে প্রিয়নেতা পল্লীবন্ধু এরশাদকে শ্রদ্ধা জানাতে ফুল হাতে পল্লীনিবাসে আসে সাধারণ মানুষ ও দলের নেতাকর্মীরা।পরে পল্লীবন্ধুর সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে ও একটি স্মরণসভায় তাকে নিয়ে নানা স্মৃতিচারণ করা হয়।পরে সমাধিস্থল জিয়ারত এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শ্রদ্ধা জানাতে পল্লীনিবাসে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির রংপুর বিভাগের অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি,জাপার প্রেসিডিয়াম সদস্য ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা,মহানগর জাপার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, ছাত্রসমাজের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আল মামুন,জেলা সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক,জাতীয় ছাত্রসমাজ,জেলা ও মহানগর যুবসংহতি,শ্রমিক পার্টি,মহিলা পার্টিসহজাতীয় পার্টির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন :  দুদকের দায়ের করা মামলায় জামিন পেলেন কালেরকন্ঠ'র ফটোসাংবাদিক