DoinikAstha Epaper Version
ঢাকাশুক্রবার ২৯শে মার্চ ২০২৪
ঢাকাশুক্রবার ২৯শে মার্চ ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা নৌকার প্রশ্নে আপস করেন না, বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন থেকে সরে আসুন

News Editor
জানুয়ারি ২৯, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

শেখ হাসিনা নৌকার প্রশ্নে আপস করেন না, বিদ্রোহী প্রার্থীরা নির্বাচন থেকে সরে আসুন

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার পৌরসভা নির্বাচনের ঢাকা বিভাগিও টিম ১ এর প্রধান খালেদ শওকত আলী বলেছেন, আপনারা নৌকার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী যারাই থাকেন না কেনো এখনো সময় আছে নির্বাচন থেকে সরে আসুন, মনে রাখবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার প্রশ্নে কখনো আপস করে না। সময় আছে আসুন আপনাদের নির্বাচনের কথা ভুলে যান।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখের দিকে একটু তাকান, আমার লাল-সবুজ পতাকার দিকে একটু তাকান, আমার ৩০ লক্ষ শহীদ আর ২লক্ষ মা বোনের কথা চিন্তা করুন আপনাদের নির্বাচনের চেয়ে আমার বাংলাদেশ অনেক বড়। নির্বাচনের থেকে আমাদের শেখ হাসিনা অনেক বড়। এমন কোন কাজ করবেন না যাতে শেখ হাসিনার কোন ক্ষতি হয়। মনে রাখবেন শেখ হাসিনার ক্ষতি মানে বাংলাদেশের ক্ষতি। তাই এখনো সময় আছে আপনারা নির্বাচন থেকে সরে দাঁড়ান।

আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে প্রচার-প্রচারনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের দায়িত্বপ্রাপ্ত ঢাকা দক্ষিন বিভাগীয় টিম ১ উদ্যোগে আয়োজিত জাজিরা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী পক্ষে বৃহস্পতিবার সন্ধ্যা রাতে জাজিরায় এক পথসভায় প্রধান অতিথি বক্তব্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডাঃ খালেদ শওকত আলী একথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর যেমন কঠিন আর তেমনি নরম। মনে রাখবেন যারা ৩০ তারিখের নির্বাচনে নৌকার বিপক্ষে থাকবে সে নেতা হয় বা কর্মী আপনারা আওয়ামী লীগ থেকে কোন কিছু পাবেন না। এ কথা আমার না এ কথা শেখ হাসিনার।

এ কথা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের। যুবলীগের সকল নেতা কর্মীদের প্রতিটি কেন্দ্রে, কেন্দ্র কমিটি করতে হবে এবং নির্বাচনের ফলাফল ঘোষনা শেষে যুবলীগের কেন্দ্রীয় কমিটির কাছে রিপোট পাঠাতে হবে। তাই আসুন আমরা সবাই মিলেমিশে একসাথে কাজ করি। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাড. মুক্তা আক্তার, ধর্মবিষয়ক উপসম্পাদক হরেকৃষ্ণ বৈদ্য, সহসম্পাদক আবির মাহামুদ ইমরান , কার্যনির্বাহী সদস্য সরদার মোঃ মিন্টু, কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজম, শেখ রবিউল ইসলাম।

আরো পড়ুন :  খাগড়াছড়িতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্‌যাপন

জাজিরা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আতাউল রহমান মুকুলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন, জেলা যুবলীগের সভাপতি ও শরীয়তপুর পৌর আওয়ামী লীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা যুবলীগ নেতা মোঃ জামাল মল্লিক, মতিউর রহমান মামুন, বোরহান মুন্সী, ফরিদ ঢালী, সমির দাস, মোহাম্মদ আলী মৃধা, এ্যাড. মেহেদী হামেদী

ডামুড্যা উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ফারুক আলম, ডামুড্যা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মেহেদী হাসান নাহিদ, শহর আলী ফকির, ইমন ফকির, সাংবাদিক এস এম স্বাধীন, জাহীদ হাসান বাপ্পি, মেহেদী হাসান, রনি সরদার প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:৪১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৫
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬
  • ১২:০৮
  • ৪:২৮
  • ৬:১৫
  • ৭:২৮
  • ৫:৫৭