DoinikAstha Epaper Version
ঢাকাশনিবার ২৭শে এপ্রিল ২০২৪
ঢাকাশনিবার ২৭শে এপ্রিল ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ সার্কাসে পরিণত হচ্ছে

News Editor
সেপ্টেম্বর ২২, ২০২০ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

বলিপাড়ায় প্রতিদিন নতুন সুর যোগ হচ্ছে প্রয়াত অভিনেতা সুশান্ত মামলায়। মাদক, যৌন হেনস্থার অভিযোগ নিয়ে বলিউডে যে ভাবে দুই শিবিরের কাদা ছোড়াছুড়ি শুরু হয়েছে, ঝাঁঝালো ভাষায় তার বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা সোনু সুদ। কটাক্ষ করে বললেন, ‘ সুশান্ত যদি বেঁচে থাকতেন, তা হলে তার নাম করে চলতে থাকা এই সার্কাস দেখে হেসে ফেলতেন তিনি।’ সোনুর মতে, সুশান্তের মৃত্যুর কারণ খুঁজতে যে গল্পের শুরু হয়েছে, এখন নিত্যনতুন বয়ানের বন্যায় মূল কাহিনি কোথায় হারিয়ে গিয়েছে। সুশান্তের সঙ্গে যাদের কোনো দিন দেখাও হয়নি, প্রচারের আলোয় আসতে তারাও এখন প্রয়াত অভিনেতার হয়ে বিবৃতি দিয়ে চলেছেন।

ভারতের আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, সংবাদমাধ্যমে সোনুর এই কটাক্ষের পরেও অবশ্য বলিউডের সংঘাত থামার নাম নেই। অভিনেত্রী পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার অভিযোগ নিয়ে আইনি পথে যাওয়ার কথা জানিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। একটি প্রেস বিবৃতিতে অনুরাগের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি আজ বলেছেন, তার মক্কেলের বিরুদ্ধে আনা যৌন হেনস্থার অভিযোগ মিথ্যে। এই অভিযোগের কারণে অনুরাগ আঘাত পেয়েছেন এবং তাকে আইনি অধিকার প্রয়োগের পরামর্শ দেওয়া হয়েছে। ‘মিটু’ আন্দোলনকে চরিত্রহননের কাজে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ এনেছেন তিনি।

আরও পড়ুন : রিয়ার জেলে থাকার মেয়াদ বাড়ল আরো ১৪ দিন

অনুরাগের পাশে দাঁড়িয়ে পায়েলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী রিচা চাড্ডাও। অনুরাগের বিরুদ্ধে অভিযোগের পাশাপাশি পায়েল দাবি করেছিলেন, রিচা চাড্ডাও যৌন হেনস্থার শিকার। রিচার আইনজীবী সবিনা বেদী সচার জানিয়েছেন, তার মক্কেলের নাম অন্যায় ভাবে ব্যবহার করা হয়েছে। এমন ঘটনা আদৌ ঘটেনি। তিনি বলেন, পায়েলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রিচা। পরে রিচা জানিয়েছেন, পায়েলের বাড়িতে আইনি নোটিস পাঠিয়েছিলেন তিনি, তা নিতে অস্বীকার করেছেন অভিনেত্রী। এ দিকে, যৌন হেনস্থার অভিযোগ ওঠার পরে অনুরাগের পাশে দাঁড়িয়েছেন তার দুই প্রাক্তন স্ত্রী। প্রথম স্ত্রী আরতি বাজাজ ইনস্টাগ্রামে লিখেছেন, এটা চমক দেওয়ার জঘন্যতম চেষ্টা। দ্বিতীয় স্ত্রী কল্কি কেকলাঁ তার পরেই অনুরাগের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, মহিলাদের লড়াইয়ের কথা তুমি স্ক্রিপ্টে লিখেছ। পেশাদার এবং ব্যক্তিগত জীবনে মহিলাদের সম্মানরক্ষার জন্য দাঁড়িয়েছ…। অনুরাগকে সোশ্যাল মিডিয়ার সার্কাস, থেকে বাঁচার পরামর্শ দিয়েছেন তিনি।

বলিউডে শোরগোলের মধ্যেই বিভিন্ন সংবাদমাধ্যম নারকোটিক্স কন্ট্রোল বুরোর (এনসিবি) সূত্রকে উদ্ধৃত করে দাবি করেছে, মাদক যোগের অভিযোগ নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এবার অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, সারা আলি খানদের ডাকা হবে। এ সপ্তাহেই তাদের নোটিস পাঠাতে চলেছে এনসিবি।

সংবাদমাধ্যমে খবরে আরো বলা হয়, এনসিবি-র তদন্তকারীদের সামনে এই অভিনেত্রীদের নাম নিয়েছিলেন রিয়া চক্রবর্তী। আজই সুশান্তের ম্যানেজার শ্রুতি মোদি ও ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি-র তদন্তকারীরা। মাদক যোগে সেখানে দীপিকা পাডুকোনের নামও উঠে এসেছে। তা নিয়ে রাতেই টুইট করে খোঁচা দেন কঙ্গনা রানাউত। দীপিকা যে অবসাদে ভোগার কথা কবুল করেছিলেন এক সময়ে, তার পিছনে মাদকাসক্তি থাকতে পারে বলে অভিযোগ কঙ্গনার। সেই সঙ্গে তিনি আজ হাইকোর্টে দাবি করেন, তার পালি হিলের বাংলোয় কোনো অবৈধ নির্মাণ হয়নি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:০৮
ইফতার শুরু - সন্ধ্যা ৬:২৮
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩
  • ১২:০০
  • ৪:৩১
  • ৬:২৮
  • ৭:৪৭
  • ৫:২৮