DoinikAstha Epaper Version
ঢাকাবৃহস্পতিবার ১৮ই জুলাই ২০২৪
ঢাকাবৃহস্পতিবার ১৮ই জুলাই ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

লাল শাড়িতে স্বামী নিখিলের সাথে মহাষ্টমী পূজায় নুসরাত

News Editor
অক্টোবর ২৪, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

টালিউডের ওন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমানে একজন সাংসদ সদস্যও নুসরাত ।অসাধারন নজর কাড়া অভিনয়ের জন্য তিনি দর্শকদের মনে জায়গা করে আছেন। তবে তার নানা রকম কর্মকাণ্ডের কারণে তিনি প্রায়ই মিডিয়াতে আলোচনায় থাকেন।

সম্প্রতি শারদীয় দূর্গা পূজার অষ্টমীর অঞ্জলিতে হাজির হতে দেখা গেছে অভিনেত্রী সাংসদ নুসরাত জাহানকে। স্বামী নিখিল জৈনের সঙ্গেই শনিবার মহাষ্টমী পূজায় হাজির হন এ অভিনেত্রী। লাল পাড় শাড়িতে সেজে, মুখে মাস্ক এঁটে প্যান্ডেলে হাজির হন নুসরাত।

নুসরাত-নিখিলের সঙ্গে এবার অষ্টমী পূজার অঞ্জলিতে দেখা যায় মন্ত্রী অরূপ বিশ্বাসকেও। সুরুচি সংঘে হাজির হয়ে ঢাকের তালে কোমর দোলাতেও দেখা যায় অভিনেএী নুসরাতকে।

ঈদে মিলাদুন্নবিতে নুসরাতের পোস্ট, ‘ভন্ড’ বলছেন মুসলিম ভক্তরা

আরও পড়ুন : ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন নুসরাত

তার প্রাণসংশয়, হত্যার হুমকি পাচ্ছেন নাগাড়ে। তাই লন্ডনে শুটিং করতে যাওয়া ভারতীয় সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান ব্রিটিশ পুলিশের কাছে নিরাপত্তা চেয়েছেন। লন্ডনে ভারতীয় হাইকমিশনার গায়েত্রী ঈসার কুমারের মাধ্যমে তা পৌঁছে গেছে ব্রিটিশ পুলিশের সদর দফতর স্কটল্যান্ড ইয়ার্ডে।

নুসরাত জাহানের আশংকা, লন্ডনে তাকে যেকোনো মুহূর্তে খুন করা হতে পারে। তাই, তিনি নিরাপত্তা চেয়েছেন ব্রিটিশ পুলিশের কাছে। ভারতের বিদেশ মন্ত্রক ও পশ্চিমবঙ্গে সরকারকেও সব জানিয়েছেন।

বিপত্তির সূত্রপাত ১৭ই সেপ্টেম্বর বসিরহাটের সাংসদ ও টলিউডের হার্টথ্রব নুসরাতের একটি পোস্ট ঘিরে। ওই পোস্টটিতে তিনি মহালয়ার শুভেচ্ছা জানান। এর তিনদিন পরে ইনস্টাগ্রামে তিনি দূর্গা সেজে একটি ভিডিও পোস্ট করেন। এরপরই মুসলিম ধর্মযাজকরা ফুঁসে ওঠেন।

তারা বলেন, হিন্দুদের পুজায় এভাবে অংশ নেয়া ইসলাম বিরোধী। ফতোয়াও জারি হয় তার বিরুদ্ধে। এরপরই হত্যার হুমকি পেতে থাকেন নুসরাত। শঙ্কিত হয়ে তিনি ব্রিটিশ পুলিশকে লিখেছেন, ভারত ও প্রতিবেশী রাষ্ট্র থেকে খুনের হুমকি পাচ্ছি। আমার জীবন রক্ষায় আপনাদের সাহায্য চাই।
আরও পড়ুন :
মেয়েদের ওপর নিপীড়নের জন্য মোদিকে দায়ী করলেন নুসরাত
মেয়েদের ওপর অত্যাচার নিপীড়নের জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দায়ী করেছেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান রুহি। বিজেপি মুখপাত্র সম্বিত পাত্রের করা একটি টুইটকে কেন্দ্র করে এমন মন্তব্য করেছেন অভিনেত্রী। পাশাপাশি এব্যাপারে নরেন্দ্র মোদিকে প্রশ্ন করা নিষেধ কিনা জানতে চেয়েছেন তিনি।

চলতি সপ্তাহেই দিল্লির সফদরজং হাসপাতালে মৃত্যু হয় উত্তর প্রদেশের হাথরাসে দলবদ্ধ ধর্ষণের শিকার ১৯ বছরের এক দলিত কিশোরীর মৃত্যু হয়।

বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র একটি টুইট করেন হাথরাস ঘটনা নিয়ে। তিনি লেখেন, উত্তর প্রদেশে এসব হচ্ছে কি? চতুর্দিকে খালি রেপ, রেপ আর রেপ।

এই টুইটের পর তেলে বেগুনে জ্বলে ওঠলেন নুসরাত। নিজের ভেরিফাইড টুইটারে তিনি লিখেছেন, অবশেষে একজনের হুঁশ ফিরল। এ ঘটনার জন্য আপনার গুরু নরেন্দ্র মোদি দায়ী। গুরুকে বলুন, দেশের মেয়েদের ওপর আর দলিত মেয়েদের ওপর অত্যাচার বন্ধ করতে। মানুষ কিন্তু গর্জন করছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৩:৫২
ইফতার শুরু - সন্ধ্যা ৬:৫৩
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৭
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৫৩
  • ৮:১৭
  • ৫:১৯