DoinikAstha Epaper Version
ঢাকাবৃহস্পতিবার ২৮শে মার্চ ২০২৪
ঢাকাবৃহস্পতিবার ২৮শে মার্চ ২০২৪

আজকের সর্বশেষ সবখবর

আলমডাঙ্গার আড়াই লাখ মানুষ ফ্রি-এম্বুলেন্স সেবার আওতায় আনলো তারা দেবী ফাউন্ডেশন

Online Incharge
জানুয়ারি ৩০, ২০২৩ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলমডাঙ্গার আড়াই লাখ মানুষ ফ্রি-এম্বুলেন্স সেবার আওতায় আনলো তারা দেবী ফাউন্ডেশন

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

 

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার প্রায় আড়াই লাখ মানুষকে ফ্রি-এম্বুলেন্স সেবার আওতায় আনলো তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির সদস্য বাবু দিলীপ কুমার আগরওয়ালা। আলমডাঙ্গা পৌর মেয়র হাসান কাদির গণুর হাতে এই এম্বুলেন্সের চাবি তুলে দেন বাবু দিলীপ কুমার আগরওয়ালা।

 

আজ দুপুরে আলমডাঙ্গা শহরের রথতলা সংলগ্ন টকিজ সিনেমা হল চত্বরে এম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তারাদেবী ফাউন্ডেশনের আলমডাঙ্গা ইউনিটের সেক্রেটারী এনামুল হক। তারা দেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির শিপলুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা।

 

প্রধান অতিথির বক্তব্যে বাবু দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমি চুয়াডাঙ্গা সদর উপজেলাকে অনেক আগেই ফ্রি এম্বুলেন্স সেবার আওতায় এনেছি। এবার আলমডাঙ্গা উপজেলার ১৫টি ইউনিয়নকে ফ্রি-এম্বুলেন্স সেবার আওতায় আনলাম। চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলার প্রসূতি মায়েদের সেবা নিশ্চিতসহ জরুরি মুহূর্তে সেবা প্রদান করায় হবে এই এম্বুলেন্স-এর কাজ। আর ফ্রি এম্বুলেন্স সেবার ক্ষেত্রে প্রসূতি, মুক্তিযোদ্ধা, হতদরিদ্র পরিবারের বয়বৃদ্ধ অসুস্থ রোগীরা অগ্রাধিকার পাবেন।

 

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার স্বপ্ন তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু গড়েই তোলেননি, তিনি এ বাংলাকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করেছেন। এবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়বেন। তার এই স্মার্ট বাংলাদেশ গড়তে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে এবং জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

 

বাবু দিলীপ কুমার বলেন, আমি এই চুয়াডাঙ্গা জেলার উন্নয়নে এবং এ জেলার মানুষের কল্যাণে নিজের দ্বায়বদ্ধতা থেকে কাজ করছি। আমি যতদিন বাচঁবো মানুষের কল্যাণেই কাজ করে যাবো। আমার মায়ের নামে তারা দেবী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছি। আমি এ মহতী কার্যক্রমকে অব্যাহত রাখাবো।

আরো পড়ুন :  রামপালে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আলমডাঙ্গা পৌরসভার মেয়র হাসান কাদির গনু, জেলা কৃষকলীগের সাবেক সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার,আলমডাঙ্গা প্রেসক্লাবের সেক্রেটারী হামিদুল ইসলাম আজম, তারাদেবী ফাউন্ডেশনের আলমডাঙ্গা ইউনিটের সহসভাপতি রহমান মুকুল, কোষাধ্যক্ষ বিজেশ কুমার রামেক।

 

 

এছাড়া উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম রিফাত,সেক্রেটারী তরিকুল ইসলাম রিফাত, বাজুস আলমডাঙ্গা শাখার সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী, সেক্রেটারী আব্দুল জলিল।

১৫টি ইউনিয়নের প্রায় আড়াই লাখ মানুষকে ২৪ ঘন্টা এম্বুলেন্স সেবার আওতায় আনলো তারা দেবী ফাউন্ডেশন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
সেহরির শেষ সময় - ভোর ৪:৪১
ইফতার শুরু - সন্ধ্যা ৬:১৫
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬
  • ১২:০৮
  • ৪:২৮
  • ৬:১৫
  • ৭:২৮
  • ৫:৫৭