করোনায় কর্মহীনদের পাশে মাটিরাঙ্গা সেনাবাহিনী

করোনায় কর্মহীনদের পাশে মাটিরাঙ্গা সেনাবাহিনী

মোফাজ্জল হোসেন ইলিয়াছঃ প্রাণঘাতি করোনা ভাইরাসে কর্মহীন হয়ে চরম বিপাকে হাঁসফাঁস অবস্থা পাহাড়ের খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর। তাই সারাদেশের ন্যায় পাহাড়ী জনপদ খাগড়াছড়ির মাটিরাঙ্গায় মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন।

তারই ধারাবাহিকতায় সোমবার গুইমারা সেনা রিজিয়ন ও ২৪ আর্টিলারী ব্রিগেড এর তত্ত্বাবধানে ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের উদ্যোগে, মাটিরাঙ্গার দুর্গম জনপদের দুই শতাধিক কর্মহীন হতদরিদ্র অসহায় ও দুস্থ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল ওয়ালিদ মোহাম্মদ সাইফুল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর মেজর কৌশিক জাহান, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইউসুফ মোহাম্মদ আবদুল্লাহ ও ক্যাপ্টেন আইনুন নিশাত।

করোনার যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে ছিল জানিয়ে জোন অধিনায়ক বলেন, সেনাবাহিনী নিজেদের বরাদ্দকৃত নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র থেকে বাঁচিয়ে প্রত্যন্ত এলাকার পাহাড়ি-বাঙালি জনসাধারণের মাঝে বিতরণ করছে।

করোনা মহামারীতে সৃষ্ট দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

আরো পড়ুন :  আনোয়ারা প্রেস ক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত