নীলফামারিতে টুপামারী ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশনের বুথ উদ্বোধন।

নীলফামারিতে টুপামারী ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ফ্রি ভ্যাকসিন রেজিষ্ট্রেশনের বুথ উদ্বোধন।

নীলফামারী প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী সদর উপজেলা শাখার উদ্যোগে দ্বিতীয় বাড়ের মতো ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ এর উদ্বোধন করা হয়েছে।নীলফামারী ২ আসনে সংসদ সদস্য জনাব,আসাদুজ্জামান নূর এমপির নিদর্শনায় ও সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৫ টি ইউনিয়নে ফ্রি রেজিষ্ট্রেশন বুথ বসানোর কার্যক্রম চলমান রয়েছে।

তারই ধারাবাহিকতায় আজ, বুধবার ১৪ই(জুলাই) সকাল ১১টায় ৫নং টুপামারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে রামগঞ্জ বাজারে ফ্রি কো-১৯ টিকা নিবন্ধন ক্যাম্প উদ্ভোদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন,টুপামারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু পরেশ চন্দ্র সরকার ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

এসময় তারা ফ্রি করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন বুথ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। আ.লীগের সভাপতি বলেন, দেশ পরিচালনার ধারাবাহিকতায় মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমনই দক্ষতা অর্জন করেছেন যে করোনা মোকাবেলায় বিশ্বের উন্নত অনেক দেশের চেয়েও বাংলাদেশ এগিয়ে আছে।

কিন্তু করোনাকালীন এই মহাক্রান্তিকালেও সেই অশুভ অপশক্তি অতীতের মত একই কায়দায় ধর্মীয় অনুভূতি ও ভারত বিরোধীতার জু জু দেখিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করে করোনা প্রতিরোধীয় ভ্যাকসিন না নিতে গুজব ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি করছে! সেসকল অশুভ অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান তিনি।

আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, সেই পুরনো শকুন যারা সরাসরি মহান স্বাধীনতার বিরোধীতা করেছিল! তারাই বাংলাদেশের সকল প্রগতিশীল আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ এমনকি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার চলমান উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে! তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণে বিভ্রান্তি সৃষ্টি করছে।

তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে সজাগ থাকার আহবান জানান। অতীতের মত সকল গুজবকে উপেক্ষা করে দেশের মানুষ যাতে নির্বিগ্নে বৈশ্বিক করোনা মহামারী থেকে রক্ষা পায় এবং নিবন্ধন করে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করতে পারে সেলক্ষ্যে ফ্রি রেজিষ্ট্রেশন বুথ এর উদ্ধোধন ঘোষণা করা হয়েছে।আমি ও আমাদের সংগঠনের সংগ্রামী সভাপতি বাবু পরেশ চন্দ্র সরকার নীলফামারী সদর হাসপাতালে নিয়ম মেনে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করেছি।

আ.লীগের সকল স্তরের নেতাকর্মীদের করোনা ভ্যাকসিন গ্রহণ এবং সাধারণ মানুষকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করার জন্য অনুরোধ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন,টুপামারী আওয়ামী লীগের সকল ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাধারণ সদস্য বৃন্দ এবং আ.লীগের অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

আরো পড়ুন :  গোপালগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রীর করোনা, ১৪ দিন ক্লাস বন্ধ